Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ওটিটিতে ’তুফান’ মুক্তির তারিখ ঘোষণা

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২৪

আলোচিত সিনেমা ‘তুফান’ মুক্তি পাচ্ছে ওটিটিতে। তাও এবার এক সঙ্গে দুটি ওটিটি─চরকি, হইচই। ১ সেপ্টেম্বর ভেরিফায়েড ফেসবুক পেজে ঘোষণাটি দেয় দেশের প্ল্যাটফর্ম দুকি। তারপর থেকে মন্তব্যকারীদের একটাই প্রশ্ন ‘কবে?’, ’কবে আসছে তুফান?’। দর্শকের কাঙ্ক্ষিত উত্তরটি জানা গেছে।

১০ সেপ্টেম্বর বেলা ১১টা ১ মিনিটে চরকি ও হইচই থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আর মাত্র ৯ দিন অপেক্ষা করতে হবে দর্শকদের, অর্থাৎ ১৯ সেপ্টেম্বর থেকে ওটিটিতে দেখা যাবে ’তুফান’।

প্রেক্ষাগৃহে সিনেমার টিকিট পাওয়া না পাওয়ার বিভ্রান্তি নিয়ে থাকতে হবে না দর্শকদের। যেকোনো জায়গা থেকে সুবিধাজনক সময়ে সিনেমাটি দেখা যাবে। যারা চরকির সাবস্ক্রাইবার, তারা সিনেমাটি দেখতে পাবেন মুক্তির সঙ্গে সঙ্গেই। তবে যারা এখনও চরকি সাবস্ক্রাইব করেননি, তাদের পার করতে হবে কিছু ধাপ।

দেশ বিদেশে ব্যাপক সফতলা পেয়েছে রায়হান রাফি পরিচালিত সিনেমা ’তুফান’। ছবির প্রযোজক জানান, দর্শকদের তুমুল আগ্রহের কারণেই এবার ওটিটিতে মুক্তি পাচ্ছে ’তুফান’। সিনেমার দুটি গান উল্লেখযোগ্যভাবে ভালো লেগেছে দর্শক–শ্রোতাদের। যার একটি ’লাগে উরা ধুরা’ অন্যটি ’দুষ্টু কোকিল’। আকাশের লেখা ও সুর করা ’দুষ্টু কোকিল’ বাংলা সিনেমার গানে ভিউয়ের বিচারে গড়েছে নতুন রেকর্ড। দুটি ইউটিউব চ্যানেলে গানটির দর্শক ভিউ ২০ কোটি পার হয়ে গেছে।

ঈদুল আযহা উপলক্ষে ১৭ জুন দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় শাকিব খান অভিনীত ‘তুফান’। দেশের বাইরেও ‘তুফান’ তোলে এ সিনেমা। আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, ফ্রান্স, বেলজিয়াম, সুইডেন, জার্মানি, নেদারল্যান্ডস, স্পেন, পর্তুগাল, আবুধাবি, বাহরাইন, কাতার, ওমানে, মালয়েশিয়া ও পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ’তুফান’। প্রায় সবজায়গাতেই সিনেমাটিকে সফল করে তোলেন প্রবাসী বাঙালিরা।

আদনান আদিব খান, রায়হান রাফির গল্পে, আদনান আদিব খানের চিত্রনাট্যে ’তুফান’ সিনেমায় শাকিব খানকে দ্বৈত চরিত্রে দেখা গেছে। নায়কের বিপরীতে অভিনয় করেছেন ভারতের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের নাবিলা। আরও আছেন দেশের গুণী অভিনয়শিল্পীরা। সিনেমাটি প্রযোজনা করেছে আলফা-আই স্টুডিওজ লিমিটেড; ডিজিটাল পার্টনার চরকি এবং ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউটর হিসেবে আছে এসভিএফ।

সারাবাংলা/এজেডএস

ওটিটি চরকি তুফান শাকিব খান হইচই


বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামের ৬ থানায় নতুন ওসি
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৩

সম্পর্কিত খবর