Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফের সালমানের বাড়িতে বিয়ের সানাই?

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৫৯

আরবাজ খানের বিয়ের পর আবারও কি সালমান খানের বাড়িতে বিয়ের সানাই? ছোট ভাই সোহেল খানের বিয়ে নিয়ে চলছে নানা চর্চা। সম্প্রতি, এক রহস্যময়ী নারীর সঙ্গে দেখা গিয়েছে অভিনেতাকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিনেতার বেশকিছু ভিডিও। অভিনেতাকে একজন অচেনা মেয়ের সঙ্গেও দেখা গিয়েছিল বিভিন্ন জায়গায়। এবং তারপর থেকে তাদের সম্পর্কের খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েও পড়েছে। ভক্তেরাও মনে করছেন, আরবাজ খানের পর এবার তার ছোট ভাইয়ের জীবনেও প্রেম এসেছে।

সোহেলকে দেখা গেল এক রহস্যময়ী নারীর সঙ্গে

খান পরিবারে শিগগিরই আরও একটি বিয়ে হতে পারে বলেও বলছেন সকলে। সোহেলকে রাতে একটি রেস্তোরাঁ থেকেও বের হতে দেখা যাওয়ার পর থেকেই এমন নানা গুজব ছড়িয়ে পড়ছে। এই সময় তার গাড়িতে একটি মেয়েকে বসে থাকতেও দেখা যায়। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এই মেয়েটিকে সোহেল খানের লেডি লাভ বলেও মনে করছেন। এবার এই গুজবে নীরবতা ভাঙলেন অভিনেতা নিজেই। তিনি জানিয়েছেন, কে এই মেয়ে?

ডেটিংয়ের গুজবে নীরবতা ভেঙেছেন

সোহেল খান তার সাম্প্রতিক সাক্ষাৎকারে ডিনার ডেটের গল্প বর্ণনা করে সত্যি ঘটনা সামনে এনেছিলেন। সোহেল খান প্রকাশ্যে ডেটিংয়ের গুজব প্রত্যাখ্যান করেছেন। তিনি স্পষ্টভাবে বলেছেন, যে এরকম কিছু ঘটেইনি। এবং এই সমস্ত রিপোর্ট মিথ্যে। অভিনেতা বলেন, আমি এসব কথার উত্তর দিচ্ছি কারণ আমার মধ্যে এই ধরণের শালীনতা রয়েছে। অভিনেতা জানান, মেয়েটি কে ছিল এবং তার সঙ্গে সম্পর্কই বা কী ছিল?

কে এই রহস্যময়ী মেয়েটি?

সোহেল খান বলেন, ‘ও আমার খুব পুরনো বন্ধু।’ তবে অভিনেতার বক্তব্য থেকে স্পষ্ট যে ডিভোর্সের পর এই নারীর সঙ্গেই ডেটিং করছেন তিনি। তবে অভিনেতার কথায় তার এহেন স্বীকারোক্তি বহু ভক্তের সমস্ত বিভ্রান্তি দূর হবে। এবং সকলেই বুঝতে পারবে যে তিনি এই মেয়েটির সঙ্গে কোনওরকম ডেটিং করছেন না। এবং তিনি অভিনেতার একজন পুরনো বন্ধু। বিয়ের বেশকিছু বছর পর স্ত্রী সীমা সাজদেহের সঙ্গে বিচ্ছেদ হয়েছে সোহেলের।

সারাবাংলা/এজেডএস

আরবাজ খান সানাই সালমান খান


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর