Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবারও মম’র কণ্ঠে গান

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৫ সেপ্টেম্বর ২০২৪ ১৭:২০

লাক্স তারকা জাকিয়া বারী মম এর আগে শিহাব শাহীন পরিচালিত ‘রূপকথা এখন আর হয় না’ নাটকের গেয়েছিলেন। আমজাদ হোসেনের লেখা ও আলাউদ্দিন আলীর সুরে ‘একবার যদি কেউ ভালোবাসতো’। নতুন সংগীতায়োজনে কিংবদন্তি এই গানটি কণ্ঠে তুলে ভালোই প্রশংসিত হন অভিনেত্রী জাকিয়া বারী মম।

এবার আর নাটক বা চিত্রনাট্যের প্রয়োজনে নয়। একেবারে প্রযোজক-সুরকারদের অনুরোধে ‘তোমার খোলা হাওয়া’ শীর্ষক গানটি কণ্ঠে তুলেছেন অভিনেত্রী।

বিজ্ঞাপন

গত এপ্রিলে গানটির রেকর্ডিং ও শুটিং শেষ হয়। মাঝে রাজনৈতিক অস্থিরতার চাপে সেই প্রজেক্ট মুক্তিতে পিছিয়ে পড়ে। যা এবার মুক্তির আলোয় ডানা মেলার প্রস্তুতি চূড়ান্ত বলে জানিয়েছেন গানটির সংগীতায়োজন আহমেদ রাজীব। চলতি মাসেই একটি ইউটিউব চ্যানেলে গানচিত্রটি প্রকাশ হবে।

গানটি প্রসঙ্গে মম বলেন, ‘আমি মাঝে মাঝে গান করি, নিজের জন্য। তবে এভাবে আয়োজন করে গান গাওয়া হয় না সচরাচর। এই গানটিতে কণ্ঠ দিয়েছিলাম বেশ আগে। এবার সেটি প্রকাশ হতে যাচ্ছে শুনে ভালো লাগছে। আমিও আগ্রহ নিয়ে আছি সবার সঙ্গে শোনার জন্য।’

জানা গেছে, আহমেদ রাজীবের উদ্যোগে ২০ জন কণ্ঠশিল্পীর কণ্ঠে ২০টি গানের অডিও/ভিডিও গান করেছে নতুন প্রতিষ্ঠান এনএইচটি মিউজিক বক্স। ইতোমধ্যেই প্রজেক্টের আওতায় নির্মিত ৫টি গান প্রকাশ হয়েছে। সেই ধারাবাহিকতায় শিগগিরই প্রকাশ হচ্ছে মম’র কণ্ঠে ‘খোলা হওয়া’।

সারাবাংলা/এজেডএস

জাকিয়া বারী মম তোমার খোলা হাওয়া

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর