Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অভিনয়শিল্পী সংঘের কমিটি পদত্যাগ করতে যাচ্ছে!

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
১৭ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩৮

টেলিভিশন নাটকের অভিনেতা-অভিনেত্রীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘের নির্বাচিত কমিটির পদত্যাগ চেয়ে আসছিল একাংশ। তাদের সে দাবি অনুযায়ী কমিটির সদস্যরা পদত্যাগ করতে যাচ্ছেন বলে জানা গেছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল থেকে বিভিন্ন শিল্পী ফেসবুক ওয়ালে শেয়ার করা পোস্টে এমনটাই জানা যাচ্ছে।

পোস্টে বলা হচ্ছে, ১৮ই সেপ্টেম্বর আমাদের জন্য একটা আনন্দের দিন হতে যাচ্ছে। এক্সিকিউটিভ কমিটির সবাই নিজেদের ব্যক্তিগত জায়গা থেকে, অনুধাবনের জায়গা থেকে, সংস্কারের জন্য সম্মতি দিয়েছেন বলেই জানি। পদত্যাগের ইচ্ছাও প্রকাশ করেছেন। আশা করি, ১৮ তারিখের সভায় সংস্কার-প্রস্তাবনা গ্রহণের মধ্য দিয়ে, সংগঠনের যৌক্তিক দায়িত্বগুলো অরাজনৈতিকভাবে মেটানোর পথ তৈরি হবে। অভিনয়শিল্পী সংঘ বাংলাদেশ-এর এই আয়োজন সফল করে তুলতে হবে সবাইকে। আপনি সংগঠনের সদস্য হিসেবে অবশ্যই আসবেন। যদি সদস্য না হন, যদি আমার মতো ‘অভিনয়শিল্পী’ পরিচয়ে মাথা উঁচু করে বাঁচার চিন্তা করেন, আপনিও আসুন। ভেতরে না হোক বাইরে থাকুন। এই সংস্কার-যাত্রা আপনার আমার সবার। আপনার উপস্থিতি পুরো আয়োজনকে গতিশীল করবে। অভিনয়শিল্পী সংঘ বাংলাদেশ-এই সময়োচিত আয়োজনের জন্য অভিনন্দন প্রাপ্য। সংস্কার শুরু হোক সম্প্রীতির মধ্য দিয়ে।

বিজ্ঞাপন

অভিনয়শিল্পী সংঘের বর্তমান কমিটির পদত্যাগ ও সংস্কারের দাবিতে মাঠে রয়েছেন আজমেরী হক বাঁধন, মোস্তাফিজ নূর ইমরান, খায়রুল বাশার, অর্ষাসহ অর্ধ শতাধিক অভিনয়শিল্পী। যাদের অনেকেই আবার সংঘের অ-সদস্য।

এমন প্রতিক্রিয়ার বিপরীতে শুরু থেকেই নিশ্চুপ রয়েছেন সংঘের চলতি নেতারা। যদিও এরমধ্যে বর্তমান কমিটির কেউ কেউ প্রশ্ন তুলছেন এই বলে, তারা বৈষম্যবিরোধী আন্দোলনের পক্ষে ছিলেন। তারা ‘আলো আসবেই’ গ্রুপেও ছিলেন না। আবার সংগঠনের বিবৃতির বিষয়েও তারা অবগত নন। তবুও কেন, গণহারে অভিযুক্তদের সঙ্গে তাদেরও কথা শুনতে হচ্ছে কিংবা গণ-পদত্যাগে যেতে হবে?

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

অভিনয়শিল্পী সংঘ পদত্যাগ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর