Wednesday 16 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চার দিন পর বাড়িতে রজনীকান্ত

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৪ অক্টোবর ২০২৪ ১৬:১৯

হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন দক্ষিণ ভারতীয় তারকা রজনীকান্ত। হাসপাতালের তরফে আগেই জানানো হয়েছিল, বৃহস্পতিবার (৩ অক্টোবর) অভিনেতাকে বাড়ি যাওয়ার অনুমতি দেওয়া হবে। সূত্রের খবর, বৃহস্পতিবার রাত ১১টা নাগাদ বাড়ি ফিরেছেন ‘থালাইভা’।

সোমবার (৩০ সেপ্টেম্বর) গভীর রাতে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে তড়িঘড়ি ভর্তি করানো হয় রজনীকান্তকে। প্রাথমিক ভাবে অনুমান করা হয়েছিল, বর্ষীয়ান অভিনেতা হৃদ্রোগে আক্রান্ত হয়েছেন। কিন্তু পরে হাসপাতালের তরফে জানানো হয়, অভিনেতার হৃদ্যন্ত্রে সমস্যা রয়েছে। রজনীকান্তের হৃৎপিণ্ডের মূল রক্তবাহিকায় সমস্যা দেখা দেয়। তবে চিকিৎসার জন্য অভিনেতার কোনও অস্ত্রোপচারের প্রয়োজন হয়নি। ট্রান্স ক্যাথেটার পদ্ধতির মাধ্যমে ৭৬ বয়সি অভিনেতার চিকিৎসা করা হয়েছে এবং একটি স্টেন্ট বসানো হয়েছে।

বিজ্ঞাপন

হাসপাতাল সূত্রে খবর, আপাতত অভিনেতাকে কয়েক দিনের জন্য বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা। তার পর অভিনেতা লোকেশ কনগরাজের ‘কুলি’ ছবির শুটিংয়ে যোগ দিতে পারেন। উল্লেখ্য, এই ছবির শুটিং ফ্লোরেই আচমকা পেটে ব্যথা অনুভব করেন রজনীকান্ত। পরে ব্যথা বাড়লে অভিনেতাকে পরিবারের তরফে হাসপাতালে ভর্তি করানো হয়। অভিনেতার সুস্থতার খবর ছড়িয়ে পড়তেই আনন্দে মেতেছেন অনুরাগীরা।

গত কয়েক দিন পরিচালক নানাভেল রাজার ‘ভেত্তাইয়া’ ছবির প্রচারে ব্যস্ত ছিলেন রজনীকান্ত। আশা করা হচ্ছে, সুস্থ হয়ে আবার ছবির প্রচারে যোগ দেবেন তিনি। এই ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। দুই অভিনেতাকে একত্রে বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

বাড়ি রজনীকান্ত হাসপাতাল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর