Saturday 19 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আরবাজ-অর্জুনকে হারিয়ে নিঃসঙ্গ মালাইকা

এন্টারটেইনম্যান্ট ডেস্ক
১৯ অক্টোবর ২০২৪ ১৯:০২

১৯৯৮ সালে মুক্তি পাওয়া ‘দিল সে’ সিনেমার ‘ছাইয়া ছাইয়া’ গানটিতে নেচে বলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান মালাইকা অরোরা। এরপর সে বছরই বলিউড অভিনেতা ও পরিচালক আরবাজ খানকে বিয়ে করেন এই আইটেম কন্যা। বিয়ে কয়েক বছর আগে ভেঙ্গেও যায়- ২০১৭ সালের মে মাসে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয় দুজনেরই। তখন থেকেই খান পরিবারের বাইরে আলাদাই থাকতেন মালাইকা। আর তাদের একমাত্র সন্তান আরহান খান থাকতো দুই পরিবার মিলিয়ে।

বিজ্ঞাপন

আরবাজ ও মালাইকার সম্পর্ক ভাঙ্গার কারণ হিসেব তখন মিডিয়াতে সামনে আসে অর্জুন কাপুরের নাম। সে সময় এই ব্যাপারটিকে কেউ পাত্তা না দিলেও এটা সত্য যে অর্জুনের সঙ্গে মালাইকার বন্ধুত্বকে ভালভাবে নেয়নি খান পরিবার। এ কারণেই কিছুদিনের জন্য আরবাজের থেকে দূরেই ছিলেন মালাইকা। যেটি শেষপর্যন্ত বিচ্ছেদ পর্যন্ত গড়ায়।

১৯৯৮ সালে বলিউড অভিনেতা ও পরিচালক আরবাজ খানকে বিয়ে করেন মালাইকা

১৯৯৮ সালে বলিউড অভিনেতা ও পরিচালক আরবাজ খানকে বিয়ে করেন মালাইকা

দীর্ঘদিন ধরেই সম্পর্কে জড়িয়ে ছিলেন অর্জুন কাপুর আর মালাইকা অরোরা। শুরুতে এই যুগল নিজেদের সম্পর্কের বিষয়ে মুখ না খুললেও ধীরে ধীরে তারা সকলের কাছে সাবলীল হয়েছেন সম্পর্কের ব্যপারে। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে কোন বলিউড পার্টি, ডিনার ডেট সব জায়গাতেই একসঙ্গে ক্যামেরা বন্দি হন এই দু’জন। বলা যায়, তাদের সম্পর্ক বেশ চর্চায় ছিল। তার কারণটা হল দুজনের বয়সের ফারাক। বয়সে মালাইকার চেয়ে প্রায় দশ বছরের ছোট অর্জুন। ২০১৯ নাগাদ এই জুটি তাদের সম্পর্ক প্রকাশ্যে এনেছিলেন। এমনকি গতবছর লকডাউনে দুজনে একটি ফ্ল্যাটেই থাকতেন। বয়সের পার্থক্য কোনওদিন অন্তরায় হয়নি অর্জুন-মালাইকার সম্পর্কে। কিন্তু বদলে গেল সবকিছু! জানা যায়, প্রেমের সম্পর্কে ইতি টানেন অর্জুন-মালাইকা। এই প্রেম নিয়ে যেমন কটাক্ষ শুনেছেন, তেমনই বিচ্ছেদের পর অনলাইনে ট্রোলিংয়ের মুখে পড়েছিলেন মালাইকা।

আর এসব নিয়েই কেরিয়ারের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে অধিক আলোচনায় থাকেন মালাইকা অরোরা। আরবাজ খানের সঙ্গে তার ডিভোর্স হোক বা হাঁটুর বয়সী অর্জুন কাপুরের সঙ্গে প্রেম-বিচ্ছেদ, মালাইকাকে নিয়ে চর্চা যেন থামে না! যদিও ট্রোলারদের কোনওদিনই পাত্তা দেন না এই অভিনেত্রী।

বিজ্ঞাপন
বয়সে মালাইকার চেয়ে প্রায় দশ বছরের ছোট অর্জুন, ২০১৯ নাগাদ এই জুটি তাদের সম্পর্ক প্রকাশ্যে এনেছিলেন

বয়সে মালাইকার চেয়ে প্রায় দশ বছরের ছোট অর্জুন, ২০১৯ নাগাদ এই জুটি তাদের সম্পর্ক প্রকাশ্যে এনেছিলেন

সম্প্রতি গ্লোবাল স্পা ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে ট্রোলিং নিয়ে সরব হয়েছেন বলিউডের মুন্নী। মালাইকা জানান কীভাবে তিনি তার ব্যক্তিগত এবং পেশাদার জীবন উভয়ের চারপাশে ঘুরে বেড়ানো নেতিবাচকতার সঙ্গে মোকাবিলা করেন। বললেন, ‘আমি এটির সাথে মোকাবিলা করার একটি উপায় খুঁজে বের করেছি। সমালোচনা আমাকে আরও দৃঢ় করেছে এবং এটি কোনওভাবেই আমাকে নীচে টানতে দেয় না, আমাকে দমাতে পারে না… হ্যাঁ, এটি আমাদের জীবনের অংশ। সমালোচনা, ট্রোলিং, নেতিবাচকতা ভুলে আপনার জীবনে যা কিছু ইতিবাচক তা নিয়ে এগিয়ে যেতে হবে।’

উল্লেখ্য, বিয়ে বা প্রেম না টিকলেও দুঃসময়ে মালাইকার পাশে দাঁড়িয়েছেন তার দুই প্রাক্তন। গত ১১ সেপ্টেম্বর মুম্বাইয়ে মালাইকার সৎ বাবা অনিল মেহতা আত্মহত্যা করেন। সেই কঠিন সময়ে মালাইকা ও তার পুরো পরিবারের পাশে দাঁড়ান আরবাজ খান ও অর্জুন কাপুর।

সারাবাংলা/এএসজি

অর্জুন কাপুর আরবাজ খান আরবাজ-অর্জুনকে হারিয়ে নিঃসঙ্গ মালাইকা বলিউড ইন্ডাস্ট্রি মালাইকা অরোরা

বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান কেন ক্ষমা চাইবে: সেলিম খান
১৯ অক্টোবর ২০২৪ ১৮:৫১

সম্পর্কিত খবর