Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারায়ণগ‌ঞ্জে চলন্ত বাসে ছিনতাই, আটক ২


৭ মার্চ ২০১৯ ১৮:০১

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

নারায়ণগঞ্জ: নারায়ণগ‌ঞ্জের ফতুল্লায় চলন্ত বাসে ছিনতাই করে পালানোর সময় দুই ছিনতাইকারী‌কে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এ সময় ছিনতাইয়ের এক লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুর ১২টায় ফতুল্লার শিবুমার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

আরও পড়ুন: নারায়ণগঞ্জের মাদক-দুর্নীতির বিরুদ্ধে শামীম ওসমানের যুদ্ধ ঘোষণা

ছিনতাইয়ের কবলে পড়া প্রাইম টেক্সটাইল মিলের কর্মকর্তা আতাউর রহমান জানান, ১ লাখ টাকা নিয়ে দুপুর ১২টায় ফতুল্লার দেলপাড়া থেকে মৌমিতা পরিবহনের বাসে চাষাঢ়ায় সোনালী ব্যাংকের উদ্দেশে রওনা দেন তি‌নি। বাসটি শিবুমার্কেট এলাকায় আসার পর পাশের সিটে থাকা একজন জানালা দিয়ে বমি করার ভাব ধরে। তখন তাকে ধরার চেষ্টা করলে পাশের সিটে বসে থাকা আরেকজন যাত্রীবেশী ছিনতাইকারী পকেট থেকে টাকা নিয়ে দ্রুত বাস থেকে নেমে পালানোর চেষ্টা করে। পরে এলাকাবাসী ধাওয়া করে তাদের দুইজনকে আটক করে।

আরও পড়ুন: নারায়ণগঞ্জে বিমান ছিনতাইয়ের চেষ্টাকারী পলাশের দাফন

আটক ছিনতাইকারীরা হলো, রাজধানীর শ্যামপুর এলাকার আনোয়ার হোসেন খানের ছেলে জুয়েল (৩০) ও নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকার শফিকের বাড়ির ভাড়াটিয়া মৃত. আ. ছাত্তার গাজির ছেলে জামাল হোসেন ভুলু (৩৮)।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, ছিনতাইকারী দুইজনকে আটক করে তাদের কাছ থেকে ছিনিয়ে নেওয়া এক লাখ টাকা উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়ের করেছেন ছিনতাইয়ের শিকার আতাউর রহমান।

সারাবাংলা/এমএইচ

আটক ছিনতাইকারী ছিনতাইয়ের টাকা পুলিশ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর