Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফে‌রিওয়ালার লাশ উদ্ধার


৩ জুন ২০১৯ ১৬:৫০

বান্দরবান: বান্দরবানের থানচিতে এক ফেরিওয়ালার (হকার) লাশ উদ্ধার করেছে পু‌লিশ। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। সোমবার (৩ জুন) সকালে থান‌চি উপজেলার চমি পাড়ার কাছে একটি পাহাড়ি ঝিরি থেকে ওই ফেরিওয়ালার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

নিহত হকারের নাম মোহাম্মদ আইয়ুব (৫৫)। তিনি চট্টগ্রামের লোহাগাড়ার পশ্চিম কলাজানের মৃত গোলাম সুবহানের ছেলে।

ওই ফেরিওয়ালার লাশ উদ্ধারের ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। আটকেরা হলেন চমিপাড়ার চাই অং পা ও তাইরু ম্রো। সন্দেহজনকভাবে তাদের আটক করা হয়।

প‌রিবা‌রের লোকজন জানায়, দশ থেকে পনের বছর ধরে থানচি উপজেলার বিভিন্ন পাড়ায় কসমেটিকস ও চুড়ি ফিতা বিক্রি করে আসছিলেন তিনি।

গত ১৪ মে চমি পাড়ায় মালামাল বিক্রি করে ফেরার পথে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে। এ সময় তার কাছে থাকা টাকা-পয়সাও দুর্বৃত্তরা ছিনিয়ে নেয়।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়েরুল হক জানিয়েছেন, গত ১২ মে নিহত ফেরিওয়ালা মোহাম্মদ আইয়ুব ঘর থেকে বের হয়ে মালামাল বিক্রির উদ্দেশ্যে থানচির চমি পাড়ায় যান। সেখানে ম্রো সম্প্রদায়ের একটি উৎসবে মালামাল বিক্রি করেন তিনি। পরে ১৪ মে থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না বলে জানান পরিবার সদস্যরা।

ওই ফেরিওয়ালার ভাই আক্কাচ থানটি থানায় এসে অভিযোগ দেওয়ার পর পুলিশ সন্দেহভাজন চমি পাড়ার চাই অং পা ও তাইরু ম্রো’কে আটক করে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ সকালে পাহাড়ি একটি ঝিরি থেকে ফেরিওয়ালার অর্ধগলিত লাশ উদ্ধার করে।

সারাবাংলা/একে

ফেরিওয়ালা বান্দরবান লাশ

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর