Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রশ্নপত্র ফাঁসে অভিযুক্ত ৫ জন ১দিনের রিমান্ডে


২০ ফেব্রুয়ারি ২০১৮ ১৬:৫০

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা:মাধ্যমিক পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে দায়ের করা মামলায় রাজধানীর উত্তরখানের ক্যামব্রিজ হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকসহ ৫ জনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার দুপুরে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালত শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন। এর আগে আদালতে তাদের প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ও সংশ্লিষ্ট থানার এসআই সাইফুল ইসলাম।

অভিযুক্ত আসামিরা হলেন, উত্তরখানের ক্যামব্রিজ হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তানভীর হোসেন, হাসানুর রহমান ওরফে রকি ভাই , মো. সজীব মিয়া, মো. এনামুল হক ও মো. ইব্রাহিম।

শুনানিতে আইনজীবীরা বলেন, এজাহারে যা বলা হয়েছে হাসানুর রহমান অপর আসামিদের প্রশ্ন দিতেন। এখানে নতুন কোনো তথ্য উদ্ধারের যৌক্তিকতা নেই। পুলিশ বলছে, তাদের কাছ থেকে মোবাইল উদ্ধার করা হয়েছে। মোবাইল তো সবার কাছেই থাকে। কিন্তু সেই মোবাইল থেকে কোন কোন প্রশ্ন ফাঁস হয়েছে তদন্ত কর্মকর্তা রিমান্ড আবেদনের তা উল্লেখ করেননি। এখানে রিমান্ডের যৌক্তিকতা নেই। মহানগর হাকিম আদালত উভয়পক্ষের শুনানি শেষে জামিন নামঞ্জুর করে প্রত্যেকের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

সারাবাংলা/এআই/এমএস

 

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর