Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাতিরঝিল দুর্ঘটনায় চালক মদ্যপ কিনা খতিয়ে দেখছে পুলিশ


২৬ ডিসেম্বর ২০১৭ ১৫:০২

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর হাতিরঝিলে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় চালকসহ ৪ জন আহত  হওয়ার ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ। সোমবার রাতে গাড়িটি হাতিরঝিলের দুই নম্বর ওভার পাসের রেলিং ভেঙে নিচে পড়ে  দুর্ঘটনার শিকার হয়। পুলিশের ধারণা, অতিরিক্ত মদ্যপানের পর গাড়ি চালানোর ঘটনায় এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে।

রামপুরা থানা পুলিশ জানিয়েছে, অতিরিক্ত মদ্যপ অবস্থায় গাড়ি চালানোয় দুর্ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনাস্থলে গাড়ি থেকে মদের বোতলও উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা গাড়ির চালক ও আরোহীরা মদ্যপ অবস্থায় ছিল। তাই চালক গাড়ির নিয়ন্ত্রণ রাখতে না পেরে ওভার পাসের রেলিং ভেঙে নিচে পড়ে যায়।

গাড়িটি শেখ মোহাম্মদ সাদমানেরর নামে রেজিস্ট্রেশন করা, এখন সেটিকে রামপুরা থানায় রাখা হয়েছে।
এ দুর্ঘটনায় আহতরা হলেন— চালক ওসমান, গাড়ির মালিক শেখ মোহাম্মদ সাদমান, তার বন্ধু ফায়েক ও বান্ধবী আনিতা। আহতদের মধ্যে সাদমানকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি আছে। বাকিদের দুর্ঘটনার পর স্থানীয়রা উদ্ধার করে ঢাকা কমিউনিটি মেডিকেল কলেজে পাঠায়।

আহত সাদমান দাবি করেন, ‘আমরা সবাই বাড়ি ফিরছিলাম। বন্ধুদের বাড়ি পৌঁছে দেওয়ার জন্য হাতিরঝিল দিয়ে যাচ্ছিলাম। কিন্তু হাতিরঝিলে পেছন থেকে অন্য একটি গাড়ি ধাক্কা দেয় আমাদের। এতে আমাদের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যায়।’

এ বিষয়ে রামপুরা থানার অফিসার ইনচার্জ কাজী শাহান হক সারাবাংলাকে জানান, ‘একটি কালো রঙের এলিয়ন প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ওভার পাসের রেলিং ভেঙে নিচে পড়ে যায়। এতে চারজনকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় কমিউনিটি ক্লিনিকে পাঠানো হয়। গাড়িটি অল্পের জন্য ঝিলে না পড়ে, সড়কের পাশে পড়েছে।’

কাজী শাহান হকের দাবী, গাড়িটিকে পেছন থেকে অন্য কোনো গাড়ির ধাক্কার প্রমাণ পাওয়া যায়নি, চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বলে দুর্ঘটনাটি ঘটেছে।

অফিসার ইনচার্জ আরও বলেন, ‘এ ঘটনায় কেউ অভিযোগ করেনি। তবে তারা মদ্যপ অবস্থায় ছিল কিনা তা ক্ষতিয়ে দেখা হচ্ছে।’

সারাবাংলা/এসআর/এমএ/আইজেকে

হাতিরঝিল_দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর