Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারতে বাস দুর্ঘটনায় ৪০ জনের মৃত্যু


১১ সেপ্টেম্বর ২০১৮ ১৫:৪৬

।। আন্তর্জাতিক ডেস্ক ।।

ভারতের তেলেঙ্গানা রাজ্যে বাস দুর্ঘটনায়  ৪০ যাত্রীর মৃত্যূ হয়েছে। দ্য হিন্দুস্থান টাইমসের খবরে বলা হয়েছে যাত্রীবাহী বাসটি সড়ক থেকে উপত্যকায় ছিটকে পড়লে এ দুর্ঘটনা ঘটে। মারা যাওয়া  যাত্রীদের মধ্যে ২৫ জন নারী  ও ৭ জন শিশু রয়েছে।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) স্থানীয় সময় সকাল  ১১টা ৪৫ মিনিটে রাষ্ট্রীয় পরিবহন সংস্থার যাত্রীবাহী বাসটি জাগতিয়াল জেলার সড়ক থেকে উপত্যকায় ছিটকে পড়ে।

বাসটিতে মোট ৭০ জন যাত্রী ছিলেন। গুরুতর আহত অবস্থায় অনেককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করছে কর্তৃপক্ষ।

স্থানীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, মন্দির থেকে তীর্থযাত্রীরা বাসটিতে করে নিজেদের বাড়ি ফিরে যাচ্ছিলেন। এসময় শনিভারাপেত গ্রামের কাছে দুর্ঘটনাটি ঘটে।

তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও দুর্ঘটনায় হতাহতের ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন। স্থানীয় প্রশাসনকে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন তিনি। সেইসঙ্গে নিহত প্রত্যেক পরিবারের জন্য ৫ লক্ষ  রুপি করে সাহায্য ঘোষণা করা হয়েছে।

দুর্ঘটনার কারণ হিসেবে প্রাথমিকভাবে ব্রেক ফেলকে দায়ী করা হচ্ছে। প্রত্যক্ষদর্শীরা জানান, চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ও অপর বাসের সাথে সংঘর্ষ এড়াতে গেলে বাসটি উপত্যকায় পড়ে যায়।

সারাবাংলা/এনএইচ/জেডএফ

সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর