Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুয়াডাঙ্গায় ‘ভয়েস অব আমেরিকা ফুটবল টুরনামেন্ট’ অনুষ্ঠিত


১২ নভেম্বর ২০১৮ ২০:০৪

।।সারাবাংলা ডেস্ক।।

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী বাজার ফুটবল মাঠে ভয়েস অব আমেরিকা ফুটবল টুরনামেন্ট আয়োজিত হয়েছে। টুরনামেন্টের আয়োজন করে ভয়েস অব আমেরিকা মার্কেটিং বিভাগ এবং ন্যাশনাল ফেডারেশন অব ভিওএ ফ্যান ক্লাব খুলনা বিভাগীয় কমিটি। শুক্রবার (৯ নভেম্বর) টুরনামেন্টের অংশ হিসেবে মাঠে একটি প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগীয় ফ্যান ক্লাব খুলনা বিভাগীয় কমিটির সম্পাদক মোহাম্মদ আবদুল্লাহ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলার প্রেস ক্লাব সভাপতি আনোয়ারুল কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আকরাম হোসেন সন্টু, প্রধান শিক্ষক, উথলী মাধ্যমিক বিদ্যালয়; আবদুল মান্নান পিল্টু, পরিচালক, পল্লী বিদ্যুৎ সমিতি।

এছাড়া আরও উপস্থিত ছিলেন সালাউদ্দিন কাজল, প্রতিনিধি যুগান্তর; সমাজ কর্মী আসাদুর রহমান বিশ্বাস; ব্যাংকার খলিলুর রহমান ও অনেকে।

খেলায় অংশগ্রহণ করে চুয়াডাঙ্গা জেলা ফুটবল একাদশ ও সেনেরহুদা ফুটবল একাদশ। খেলাটি নির্ধারিত সময়ে ১-১ গোলে অমীমাংসিত থাকায় ট্রাইবেকারে পৌঁছায়। ট্রাইবেকারে ৪-১ গোলে সেনেরহুদা ফুটবল একাদশ জয়লাভ করে।

খেলা শেষে অনুষ্ঠানের অতিথিবৃন্দ বিজয়ী ও পরাজিত দলের মধ্যে ট্রফি প্রদান করেন। খেলায় সেরা খেলোয়াড়ের পুরস্কার লাভ করেন সেনেরহুদা ফুটবল একাদশের টোকন।

সারাবাংলা/ আরএ

চুয়াডাঙ্গা ভয়েস অফ আমেরিকা টুরনামেন্ট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর