Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বিএনপি নিজেরাই মারামারি করে আ.লীগের ওপর দোষ দিচ্ছে’


১৪ ডিসেম্বর ২০১৮ ১৭:০৩

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ: বিএনপির কোন্দলের কারণে নিজেরাই মারামারি করে আওয়ামী লীগের ওপর দোষ চাপাচ্ছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)।

নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকেলে রূপগঞ্জের রূপসীতে জনগণের কাছে ভোট চাইতে গিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, বিএনপি নিজেদের কোন্দল মেটাতে পারছে না। তারা নিজেরাই মারামারি করে আওয়ামী লীগের ওপর দোষ দিচ্ছে। বিএনপির যারা মনোনয়ন প্রত্যাশী ছিলেন তারা মনোনয়ন না পেয়ে মারামারি করছে। বিএনপির গুলশান কার্যালয়ে নিজেরাই হামলা করেছে। তারা আগুন-সন্ত্রাস শুরু করেছে। আগুন নিয়ে খেলা তাদেরকে আর খেলতে দেওয়া হবে না। প্রশাসন অবশ্যই বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

গতকাল আওয়ামী লীগের নির্বাচনি অফিস বিএনপি জ্বালিয়ে দিয়েছে জানিয়ে তিনি আরও বলেন, গতকালও আমাদের নির্বাচনি অফিস বিএনপি জ্বালিয়ে দিয়েছে। আমাদের এক কর্মীকে মেরে চোখ নষ্ট করে দিয়েছে। এরপরও আমরা কোনো কিছুই বলিনি। বিএনপি নির্বাচন বানচালের জন্য পথ খুঁজছে। কিন্তু তাদের কোনো নকশায় আমরা সাড়া দেব না। আমরা শান্তি চাই আর শান্তির মধ্যেই আগামী ৩০ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

রূপগঞ্জে উন্নয়নের জোয়ার বইছে জানিয়ে গোলাম দস্তগীর বলেন, আমরা ক্ষমতায় এসে পুরো রূপগঞ্জের চিত্র বদলে দিয়েছি। রাস্তাঘাট, সেতু, ঘরে ঘরে বিদ্যুৎ, শিক্ষাক্ষেত্রে সাফল্য কি করিনি আমরা! এখন মানুষ নির্বিঘ্নে যাতায়াত করতে পারছে। ছেলেমেয়েরা দিনরাত বিদ্যুতের সুবিধায় পড়ালেখা করতে পারছে। এই অবদান আওয়ামী লীগ সরকারের অবদান। তাই রূপগঞ্জবাসী এবারও ভোট দিয়ে আমায় জয়ী করবে।

বিজ্ঞাপন

এসময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এসজে/এনএইচ

আওয়ামী লীগ গোলাম দস্তগীর গাজী নারায়ণগঞ্জ-১ বিএনপি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর