Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পিকআপের ধাক্কায় রাজধানীতে যুবকের মৃত্যু


২৬ ডিসেম্বর ২০১৮ ০৭:১৭

সংগৃহীত ও প্রতীকী ছবি

।।স্টাফ করেসপন্ডেন্ট।।

ঢাকা: রাজধানীর খিলক্ষেতের তিনশ ফিট এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় রাকিবুর রহমান (২৬) নামের এক মোটরসাইকেল আরোহী মারা গেছে। এই ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলের চালক আওলাদ হোসেন (৩০)।

মঙ্গলবার (২৫ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের দুইজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল সোয়া ৪টার দিকে মারা যান আরহী রাকিবুর রহমান।

তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা খিলক্ষেত থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) মনতোষ সরকার জানান, তিনশফিট বোয়ালিয়া ব্রীজের পাশের রাস্তা দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় একটি পিকআপ তাদের মোটরসাইকেলকে  ধাক্কা দিলে দুজনই  ছিটকে পড়ে যায়। এতে তারা দুজনই গুরুতর আহত হন।

তিনি আরও জানান, এই ঘটনায় পিকআপটি জব্দ করা হয়েছে ও চালককে আটক করা হয়েছে।

মৃতের চাচাত ভাই, গোলজার হোসেন জানায়, তাদের বাড়ি নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ জেলার সুলফিনা গ্রামে। সেখানে রাকিব ও আওলাদের ফোন ফ্যাক্সের ব্যবসা আছে। ব্যবসায়িক কাজে তারা দুজন মোটরসাইকেল যোগে মিরপুর যাচ্ছিল।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আহত আওলাদ প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

সারাবাংলা/আরএফ 

সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর