Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মনোনয়নপত্র জমা দিলেন তাবিথ


১৫ জানুয়ারি ২০১৮ ১২:৫০

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উপ-নির্বাচনে ২৫ হাজার টাকা জামানতসহ মনোনয়ন ফরম জমা দিয়েছেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল।

নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে সোমবার সকাল সাড়ে ১০টায় বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর কাছে তিনি এ মনোনয়ন ফরম জমা দেন।

এ সময় বিএনপি নেতা ইসতিয়াক আজিজ উলফাত, মুনির হোসেন, তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ, আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে রোববার (১৪ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে নয়াপল্টন কার্যালয় থেকে ১০ হাজার টাকায় মনোনয়ন ফরম কেনেন তাবিথ আউয়াল।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রয়াত মেয়র আনিসুল হকের সঙ্গে গত নির্বাচনে লড়াই করেছিলেন বিএনপি সমর্থিত প্রার্থী তাবিথ আউয়াল। এবারও নির্বাচনী মাঠে বেশ তৎপর তিনি।

সোমবার সকালে মনোনয়ন জমা দেওয়ার পর তাবিথ আউয়াল বলেন, ‘একই নির্বাচনে গতবার দল এবং ২০ দলীয় জোট আমাকে সমর্থন দিয়েছিল। যে সমর্থন পাওয়ার পর আমরা ব্যাপক সাড়া পেয়েছিলাম। একটা বিশেষ জনমত তৈরি করতে পেরেছিলাম। কিন্তু ঐ নির্বাচনটা কারো আশানুরূপ হয়নি। প্রত্যাশা অনুযায়ী হয়নি। আমি মনে করি, যে জনমত আমি ইতোমধ্যে করতে পেরেছি তাতে তারা আশাবাদী হয়ে আমাকে ভোট দিলে আমি জয়লাভ করব।’

তিনি আরও বলেন, ‘ইতোমধ্যে মনোনয়ন পাওয়ার জন্য আমি আমার আবেদন জমা দিয়েছি জাতীয়তাবাদী দলের কাছে। এই যাত্রাতে আমি একটু অগ্রগতি হলাম। আমি গর্বিত কারণ দল নির্বাচনে অংশ নেওয়ার জন্য এমন একটি প্রক্রিয়ার মাধ্যমে মনোনয়ন দিতে যাচ্ছে, যেখানে নবীন এবং প্রবীণদের জন্য একই রকমের সহযোগিতা ও জায়গা রয়েছে। আমি অপেক্ষায় আছি। আজকে রাতে মনে হয় আমাদেরকে ডেকে সাক্ষাৎকার নিয়ে মনোনয়ন প্রক্রিয়া চূড়ান্ত করা হবে। আমি আশাবাদী জাতীয়তাবাদী দল আমাকে মনোনয়ন দিবে এই নির্বাচনে অংশ নেওয়ার জন্য। তারপরই আমি আমার প্রতিশ্রুতি ও প্রচারণা শুরু করব।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেড/আইজেকে

উপ-নির্বাচন তাবিথ_আউয়াল

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর