Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আমতলীতে শান্তিপূর্ণ ভোট, বিজয়ীদের নাম ঘোষণা


১ মার্চ ২০১৯ ০৮:২৮

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বরগুনা: কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই বরগুনার আমতলী পৌরসভার নির্বাচন শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। ৯টি ওয়ার্ডের এই পৌরসভায় মেয়র এবং তিনটি ওয়ার্ডে কাউন্সিলররা আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় বাকি ছয়টি ওয়ার্ড ও তিনটি সংরক্ষিত ওয়ার্ডে নারী কাউন্সিলর নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৮টায় শুরু হয় এই পৌরসভার ভোটগ্রহণ, চলে বিকেল ৪টা পর্যন্ত। ছয়টি ওয়ার্ডে মোট ১৩ হাজার ৪শ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

পরে সন্ধ্যায় ভোট গণনা শেষে বেসরকারি ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা। প্রাপ্ত ফল অনুযায়ী, ২ নম্বর ওয়ার্ডে মঞ্জুরুল ইসলাম সেলিম, ৪ নম্বর ওয়ার্ডে রিয়াজ উদ্দীন মৃধা, ৫ নম্বর ওয়ার্ডে মোয়াজ্জেম হোসেন ফরহাদ, ৬ নম্বর ওয়ার্ডে আবুল বাসার রুমি, ৭ নম্বর ওয়ার্ডে সামসুল হক চৌকিদার ও ৮ নম্বর ওয়ার্ডে কালু মিয়া কাউন্সিলর নির্বাচিত হন।

এছাড়া সংরক্ষিত নারী কাউন্সিল হিসেবে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে লিপি রানী; ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে ফরিদা বেগম এবং ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন মাকসুদা আক্তার।

এই নির্বাচনে সাধারণ ছয়টি ওয়ার্ডে ২৫ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলরের তিনটি ওয়ার্ডে ১২ জন নারী প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

এর আগে, গত ১০ ফেব্রুয়ারি এই নির্বাচনে বৈধ প্রার্থীদের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় শেষে দেখা যায়, পৌর নির্বাচনে মেয়র পদে মতিয়ার রহমানের কোনো প্রতিদ্বন্দ্বী নেই। এছাড়া ১, ৩ ও ৯ নম্বর ওয়ার্ডেও কাউন্সিলররা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। তাই মেয়র ও ওই তিন ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচন হয়নি।

সারাবাংলা/টিআর

আমতলী পৌরসভা পৌর নির্বাচন বরগুনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর