Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাদেরের রোগমুক্তি কামনায় বৌদ্ধ বিহারে বিশেষ প্রার্থনা


৭ মার্চ ২০১৯ ১৬:৩৮

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনা ও ঐতিহাসিক ৭মার্চ উপলক্ষে বাংলাদেশ বুদ্ধিস্ট ফেডারেশনের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে এক বিশেষ প্রার্থনাসভা। বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে রাজধানীর মেরুল বাড্ডায় আন্তর্জাতিক বৌদ্ধ বিহারে এ সভা অনুষ্ঠিত হয়।

আন্তর্জাতিক বৌদ্ধ বিহারের উপাধ্যক্ষ ভদন্ত বুদ্ধানন্দ মহাথেরোর পরিচালনায় রোগমুক্তি কামনা করে প্রার্থনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

প্রার্থনা সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ বুদ্ধিস্ট ফেডারেশনের সভাপতি নেত্রসেন বড়ুয়া, প্রকৌশলী দিব্যেন্দু বিকাশ চৌধুরী বড়ুয়া, নির্বাহী সভাপতি অশোক বড়ুয়া, সাধারণ সম্পাদক ভিক্ষু সুনন্দপ্রিয়, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান যুব ঐক্যের সভাপতি রাহুল বড়ুয়াসহ অনেকে।।

প্রার্থনা সভা শেষে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে বাংলাদেশ বুদ্ধিস্ট ফেডারেশনসহ বিভিন্ন সংগঠনের নেতারা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

প্রসঙ্গত, রোববার (৩ মার্চ) ভোরে ফজরের নামাজের পর শারীরিক অসুস্থাজনিত কারণে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ে। বর্তমানে তিনি সিঙ্গাপুরের মাউন্ড এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এমআই

ওবায়দুল কাদের প্রার্থনা

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর