Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাদারীপুরে বাস খাদে পড়ে ৮ জনের মৃত্যু


২৮ মার্চ ২০১৯ ১৩:৩৩

মাদারীপুর: মাদারীপুরের কলাবাড়ি এলাকায় যাত্রীবাহী বাস খাদে পড়ে ৮ জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন ৩১জন। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন পুলিশ সুপার সুব্রত কুমার হালাদার।

মৃতরা হলেন- হাবি হাওলাদার (৫০), আব্বাস খান (৩২), হাসিয়া বেগম (৬৫), হাসান (১৪), আক্কাস (৪০), নয়ন (২৭), সায়েম (২৫)। বাকি একজনের নাম জানা যায়নি। তাদের সবার বাড়ি সদর উপজেলার ভাঙ্গাব্রিজ এলাকায়।

বিজ্ঞাপন

আহতরা জানান, ফরিদপুরের সদরপুর উপজেলার চন্দ্রপাড়া দরগা শরীফের ওরশ থেকে ফিরছিলেন তারা। পথে ঢাকা-বরিশাল মহাসড়কের কলাবাড়ি এলাকায় বাসটি খাদে উল্টে পড়ে।

আরও পড়ুনমাদারীপুরে শাজাহান খানের বাসার সামনে অবস্থান ধর্মঘট

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, বাসটি কলাবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে পাশ দিতে গিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৪ জন নিহত হয়। হাসপাতালে নেওয়ার পর মারা যায় আরও ৩ জন। খবর পেয়ে মাদারীপুর ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। তাদের মধ্যে বেশ কয়েকজনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার পর ঢাকা-বরিশাল মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

মাদারীপুরের পুলিশ সুপার সুব্রত কুমার হালাদার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনায় নিহতের সংখ্যা বাড়তে পাড়ে। মৃতদের দাফনের জন্য ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেওয়ার আশ্বাস দিয়েছেন তিনি।

সারাবাংলা/এসএমএন/এমএইচ

নিহত ৮ মাদারীপুর সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর