Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মৎস্য ভবন মোড়ে বাসের ধাক্কায় প্রাণ গেল ২ জনের, বাসচালক আটক


২৩ এপ্রিল ২০১৯ ০৮:৪৬

ঢাকা: রাজধানীর মৎস্য ভবন মোড়ে স্বাধীন পরিবহনের একটি বাসের ধাক্কায় রিকশাচালক ও যাত্রী দুইজন মারা গেছেন।মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল সোয়া ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।  বাসটির চালক নজরুল ইসলামকে আটক করেছে পুলিশ।

শাহবাগ ট্রাফিক জোনের সার্জেন্ট ও প্রত্যক্ষদর্শী মোহাম্মদ আলী আবু জাফর সারাবাংলাকে বলেন, সকাল সোয়া ৭ টায় শাহবাগের দিক থেকে স্বাধীন পরিবহনের একটি বাস প্রেসক্লাবের দিকে যাচ্ছিলো। কিন্তু বাসটি মৎস্যভবন মোড়ে পৌঁছালে   ট্রাফিক সিগনাল না মেনে দ্রুত গতিতে ওভারটেক করে। এসময় বাসটি সামনের একটি প্রাইভেটকারকে সজোরে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি সামনে থাকা আরও একটি  প্রাইভেটকার ও রিকশার ওপর গিয়ে পড়ে।

 এসময় রিকশাযাত্রী ও রিকশাচালক ঘটনাস্থলেই মারা যান । বাসের ধাক্কায় দুমড়ে মুচড়ে যায় ২ প্রাইভেটকারসহ ও বাসটির সামনের অংশ।

রমনা থানার পরিদর্শক (তদন্ত) জহিরুল ইসলাম  বলেন , ট্রাফিক সিগনাল অমান্য করে দ্রুতগতির বাস চালক ওভারটেক করার কারণেই দুঘর্টনাটি ঘটেছে।

যদিও আটক বাসচালক আমাদেরকে জানিয়েছে বাসটি ব্রেকফেল করেছে । তার কোন দোষ নেই। কিন্তু আমরা তদন্তের পরই বুঝতে পারব  আসলেই সে  কি ঘটেছিল।

জহিরুল  ইসলাম জানান,  এই দুর্ঘটনায় বাস বা প্রাইভেটকারে থাকা কেই মারা যাননি বা হতাহত নেই । শুধু  বাসের হেলপার গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। নিহতদের নাম -ঠিকানা এখনও জানা যায়নি।

দুর্ঘটনা কবলিত যাত্রীবাহী বাসটির যাত্রী মনিরুজ্জামান সারাবাংলাকে জানান, তিনি স্বাধীন পরিবহনে করে মিরপুর থেকে নারায়ণগঞ্জ যাচ্ছিলেন। বাসটি মৎস্য ভবন মোড়ে পৌঁছালে দুর্ঘটনা ঘটে। এসময় তিনি বাসের জানালা দিয়ে লাফ দিয়ে বেরিয়ে আসেন।

সারাবাংলা/এএসআর/এনএইচ/জেডএফ 

ঢাকা সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর