Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেড়াতে গিয়ে ছিনতাইয়ের শিকার চবির ৫০ শিক্ষার্থী


২৭ এপ্রিল ২০১৯ ১৭:৫৮

চট্টগ্রাম ব্যুরো: চালন্দা গিরিপথে ঘুরতে গিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ৫০ শিক্ষার্থী ছিনতাইকারীর কবলে পড়ে মারধর ও ছিনতায়ের শিকার হয়েছেন। শনিবার (২৭ এপ্রিল) সাড়ে বারোটার দিকে এই ঘটনা ঘটে।

ছিনতায়ের শিকার শিক্ষার্থীদের সূত্রে জানা গেছে, ওই গ্রুপে গণযোগাযোগ ও সাংবাদিকতা এবং নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিলেন।

তারা চালন্দা গিরিপথে ঘুরতে গেলে মুখোশপরা একদল ছিনতাইকারী তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে। এছাড়া রামদা দিয়ে আঘাত করে বেশ কয়েকজনকে আহতও করে। তাদের মধ্যে নৃবিজ্ঞান বিভাগের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের ছাত্র মো. আনোয়ার হোসেন গুরুতর আহত হয়েছেন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এছাড়া তাদের কাছ থেকে স্বর্ণালঙ্কার, ২৫টির মতো মোবাইল ফোন, হাতঘড়ি, ব্যাগ ও নগদ প্রায় বিশ হাজার টাকা কেড়ে নিয়েছে।

ছিনতাইয়ের শিকার কয়েকজন শিক্ষার্থী সারাবাংলাকে জানান, সকাল ১১টায় তারা চলন্দা গিরিপথে বেড়াতে যায়। আগে তিনটি বন্দুক ও ছয়টি রামদা নিয়ে অন্তত ১৫ জন সন্ত্রাসী ওত পেতে থাকে। তারা শিক্ষার্থীদের ওপর হামলা চালিয়ে সবকিছু কেড়ে নেয়। কয়েকজনকে মারধরও করে।

এ বিষয়ে জানতে চাইলে চবি প্রক্টর অধ্যাপক আলী আজগর চৌধুরী সারাবাংলাকে বলেন, ‘ছিনতাইয়ের বিষয়ে আমি জানতে পেরেছি। সঙ্গে সঙ্গে পুলিশকে জানানো হয়েছে। পুলিশ অভিযানে যাচ্ছে।’

এছাড়া চবি পুলিশ ফাঁড়ির পরির্দশক মো. আক্তারুজ্জামান সারাবাংলাকে বলেন, ‘ঘটনার বিষয়টা জানার পর সঙ্গে সঙ্গে আমাদের টিম অভিযানে গেছে।’

সারাবাংলা/সিসি/এমআই

চবি ছিনতাই ডাকাত বেড়াতে গিয়ে হামলা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর