Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মধ্যরাতে ঘর থেকে শিশু চুরি, মুক্তিপণ না দেওয়ায় মিলল মরদেহ


২৯ জুন ২০১৯ ১৮:৫৫

হিলি (দিনাজপুর): প্রতিদিনের মতো শুক্রবার (২৮ জুন) রাতের খাওয়া শেষে আড়াই বছরের সন্তান আশিক রানা হৃদয়কে নিয়ে নিজেদের ঘরে ঘুমাতে যান দিনাজপুরের বিরামপুরের আখতারুজ্জামান শাহিন ও তার স্ত্রী। রাত ৩টার দিকে হঠাৎ ঘুম ভাঙলে দেখতে পান তাদের পাশে নেই শিশুটি। এমনকি ঘরে নেই শাহিনের ব্যবহৃত মোবাইল ফোনটিও।

অনেক চেষ্টার পর আরেকজনের ফোন থেকে শাহিনের নিজের মোবাইলে ফোন করলে সেখান থেকে উত্তর আসে যে তার সন্তানকে অপহরণ করা হয়েছে। শনিবার (২৯ জুন) বেলা ১১টার মধ্যে দুই লাখ টাকা দিলে তাকে ফেরত দেওয়া হবে।

বিজ্ঞাপন

কিন্তু বেলা ১১টার মধ্যে দুই লাখ টাকার সংস্থান করতে পারেননি শাহিন। ১১টার দিকে স্থানীয়রা উপজেলার অচিন্তাপুর সীমান্তের দেড়শ গজ দুরে বিনাইল ইউনিয়নের গোপালপুর গ্রামের পাট ক্ষেতে শিশু হৃদয়ের মরদেহ দেখতে পান। শাহিনসহ পরিবারের অন্য সদস্যরা সেটি সনাক্তও করেন।

এমন হৃদয় বিদারক ঘটনায় স্তব্ধ হয়ে আছে গোটা গ্রাম। মায়ের কোল থেকে শিশুকে চুরি করে হত্যার ঘটনা মেনে নিতে পারছেন না কেউই।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান সারাবাংলাকে জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে গোপালপুর গ্রামের পাট ক্ষেত থেকে শিশু হৃদয়ের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেন তারা। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের শিশুটির বাবা শাহিনুর ইসলামের আগের স্ত্রী ও তার বর্তমান স্বামীকে আটক করা হয়েছে। শিগগিরই ঘটনার রহস্য উদঘাটন সম্ভব হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

সারাবাংলা/এসএমএন

বিরামপুর শিশু অপহরণ হিলি

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে ডেঙ্গুতে তরুণের মৃত্যু
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২২:১০

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর