Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিসি ক্যামেরায় ঘেরা ডবলমুরিং থানা এলাকা, সহায়তায় কেএসআরএম


৮ জুলাই ২০১৯ ২২:২৮

চট্টগ্রাম ব্যুরো: দেশের অন্যতম বড় শিল্প প্রতিষ্ঠান কবির স্টিল রি-রোলিং মিলস (কেএসআরএম) লিমিটেডের সহযোগিতায় চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানা এলাকাকে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার আওতায় আনা হয়েছে। গুরুত্বপূর্ণ স্পটে মোট ২৫টি সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

সোমবার (৮ জুলাই) কেএসআরএম-এর পক্ষ থেকে ডবলমুরিং থানাকে সিসি ক্যামেরা স্থাপনের জন্য ১ লাখ ৪৫ হাজার টাকার চেক দেওয়া হয়েছে বলে সারাবাংলাকে জানিয়েছেন সংশ্লিষ্ট থানার পরিদর্শক (তদন্ত) মো.জহির হোসেন।

পুলিশ পরিদর্শক জহির সারাবাংলাকে বলেন, ‘আগ্রাবাদ বাণিজ্যিক এলাকায় এবং দেওয়ানহাট অভিমুখে আমরা ২৫টি সিসি ক্যামেরা লাগিয়েছি। কেএসআরএম বিভিন্ন থানাকে তাদের সামাজিক অঙ্গীকার অনুযায়ী সিসি ক্যামেরা স্থাপনে সহযোগিতা করছে। তারা আমাদেরও সহযোগিতা করেছে। কেএসআরএম’র এই উদ্যোগ প্রশংসনীয়।’

সিসি ক্যামেরা স্থাপনের ফলে ডবলমুরিং এলাকায় সংঘটিত যে কোনো অপরাধে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় সহজ হবে বলে মনে করছেন এই পুলিশ কর্মকর্তা।

চেক হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের গোসাইলডাঙ্গা ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আলম চৌধুরী, কেএসআরএম-এর মানবসম্পদ বিভাগের মহাব্যবস্থাপক সৈয়দ নজরুল আলম, মার্কেটিং বিভাগের মহাব্যবস্থাপক জসিম উদ্দিন, লিগ্যাল অ্যাডভাইজার অবসরপ্রাপ্ত লে. কর্নেল জাহিদুল আহসান, ব্র্যান্ড কো-অর্ডিনেটর মুনিরুজ্জামান রিয়াদ ও সিনিয়র অফিসার মিজান-উল-হক।

সারাবাংলা/আরডি/এমআই

কেএসআরএম সিসিটিভি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর