Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডেঙ্গু প্রতিরোধে ওয়ালটনের সচেতনতামূলক কর্মসূচি


৩ আগস্ট ২০১৯ ১৮:৩৫

ঢাকা: ‘রাখিব চারপাশ পরিষ্কার, করিব ডেঙ্গু প্রতিকার’ স্লোগানে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক কর্মসূচি পালন করেছে দেশীয় বহুজাতিক প্রতিষ্ঠান ওয়ালটন। বৃহস্পতিবার (১ আগস্ট) বিকেল ৫টায় রাজধানীতে ওয়ালটনের করপোরেট অফিসে ওই কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচির আওতায় ওয়ালটন করপোরেট অফিস ও এর চারপাশের এলাকায় দলগতভাবে পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়। এতে ওয়ালটন পরিবারের ৫ শতাধিক সদস্য অংশ নেন। কর্মসূচির নেতৃত্ব দেন ওয়ালটন গ্রুপের পরিচালক এস এম মাহবুবুল আলম।

এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক নজরুল ইসলাম সরকার, এসএম জাহিদ হাসান, হুমায়ুন কবীর ও তানভীর রহমান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিমসহ অন্যরা।

ডেঙ্গু প্রতিরোধ কর্মসূচির শুরুতেই একটি র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিটি করপোরেট অফিসের পার্কিং এলাকা থেকে শুরু হয়ে বসুন্ধরা আবাসিক এলাকার বিভিন্ন সড়ক ঘুরে আবার করপোরেট অফিসের প্রধান গেটে ফিরে আসে। র‌্যালি শেষে ডেঙ্গু বিষয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এস এম মাহবুবুল আলম বলেন, আমরা সব কিছু সরকারের ওপর ওপর ছেড়ে দিতে পারি না। দেশের জনগণ হিসেবে আমাদেরও দায়বদ্ধতা রয়েছে। আমাদের নিরাপত্তার ভার প্রথমে আমাদেরই নিতে হবে।
ডেঙ্গু জ্বর হলে কী করতে হবে বা কেন ডেঙ্গু জ্বর হয় তা আমরা সবাই জানি। জরুরি হলো নিজের জীবনে এই সচেতনতার বাস্তবায়ন। আর এই বাস্তবায়ন যদি নিজের জীবনে শুরু করা যায় তা সমাজের সর্বস্তরে ছড়িয়ে পড়বে।

শনিবার (৩ আগস্ট) গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

ওয়ালটন ডেঙ্গু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর