Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পটুয়াখালীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১


১০ আগস্ট ২০১৯ ১৬:৫৬

পটুয়াখালী: পটুয়াখালীতে ‘বন্দুকযুদ্ধে’ চাঁনমিয়া হাওলাদার নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, নিহত চাঁনমিয়া আন্তঃজেলা ডাকাত দলের সর্দার ছিলেন। শনিবার (১০ আগস্ট) রাত ৩টার দিকে বল্লভপুরে পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে এই ঘটনা ঘটে।

চাঁনমিয়া হাওলাদার ও তার সঙ্গীরা বল্লভপুর এলাকায় পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের ডাকাতির প্রস্তুতি নিচ্ছে— এমন গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী সদর থানা পুলিশের একটি দল অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে ডাকাত দল। পুলিশও পাল্টা গুলি ছুড়লে ডাকাত সদস্যরা পালিয়ে যায়। এ সময় রাস্তার পাশ থেকে গুলিবিদ্ধ অবস্থায় চাঁনমিয়াকে আটক করে পুলিশ। পরে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, চাঁনমিয়া হাওলাদারের বিরুদ্ধে পটুয়াখালী সদর উপজেলার পশ্চিম আউলিয়াপুর এলাকায় সিরিজ ডাকাতির অভিযোগ রয়েছে। শাহজাহান হত্যা মামলার প্রধান আসামিও চাঁনমিয়া। এছাড়া তার বিরুদ্ধে পটুয়াখালী ও বরগুনা থানায় অন্তত ৩০টি মামলা রয়েছে। এর মধ্যে একটি মামলায় তার ১০ বছর সাজা হয়েছে।

বন্দুকযুদ্ধ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর