Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চারঘাটের স্লুইস গেটে ভেসে এলো ৪ গলিত লাশ


২০ সেপ্টেম্বর ২০১৯ ১২:৪৮

রাজশাহী: রাজশাহীর চারঘাটের বড়াল নদী থেকে চারটি গলিত লাশ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, উজান থেকে লাশগুলো ভেসে এসেছে। তাৎক্ষণিকভাবে মৃতদের সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি। লাশগুলো উদ্ধারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে চারঘাটের স্লুইস গেট এলাকায় লাশগুলো দেখতে পান এলাকাবাসী। পরে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে লাশগুলো উদ্ধারের অভিযান শুরু করে।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কুন্ডু লাশগুলোর তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, লাশগুলো উজান থেকে ভেসে এসেছে বলে ধারণা করা হচ্ছে। চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশকে খবর দেওয়া হয়েছে। তারা এলে হয়তো সবকিছু পরিষ্কার হবে।

ওসি জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে স্লুইস গেট এলাকায় গিয়ে লাশগুলো উদ্ধারের প্রক্রিয়া শুরু করা হয়। সেগুলো কচুরিপানায় ঢেকে ছিল। প্রচুর কচুরিপানা থাকার কারণে এবং লাশগুলো পচে গলে যাওয়ার কারণে এগুলো উদ্ধার করতে সময় লাগছে।

পুলিশ জানিয়েছে, মৃত চার জনের মধ্যে দু’জন নারী, দু’জন পুরুষ বলে ধারণা করছেন তারা। লাশ পচে যাওয়ায় তাৎক্ষণিকভাবে তাদের সম্পর্কে বিস্তারিত তথ্য জানা সম্ভব হয়নি।

৪ লাশ গলিত মরদেহ গলিত লাশ নদীতে ভেসে আসা লাশ লাশ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর