Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কচুরিপানার ভেতরে ছিল তিনটি লাশ, পরিচয় মেলেনি এখনো


২০ সেপ্টেম্বর ২০১৯ ১৭:২০

রাজশাহী: রাজশাহীর চারঘাট উপজেলায় বড়াল নদী থেকে তিনটি মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তারা সবাই পুরুষ। তবে এখনো তাদের পরিচয় জানা যায়নি।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুর ৩টার দিকে মরদেহগুলো উদ্ধার করা হয়। এর আগে সকাল সাড়ে ১১টায় উদ্ধার কাজ শুরু হয়। পদ্মার মোহনায় বড়াল নদীতে স্লুইস গেটের পাশে কচুরিপানার ভেতরে মরদেহগুলো ভাসতে দেখে স্থানীয়রা থানায় জানায়। প্রথমে চারটি মরদেহ মনে হলেও পরে দেখা যায় একটি ভেড়ার দেহ।

জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম বলেন, মরদেহ উদ্ধারে ফায়ার সার্ভিস আমাদের সহযোগিতা করেছে। ধারণা করা হচ্ছে, কয়েকদিন আগে তিনজনের মৃত্যু হয়েছে। মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হতে মরদেহগুলো রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে এলে বিস্তারিত বলা যাবে। পুলিশ ধারণা করছে, একজনের বয়স ৫০ বছর। বাকি দু’জনের বয়স ৪০ বছর।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কুণ্ডু বলেন, আমরা ধারণা করছি লাশগুলো উজান থেকে ভেসে এসেছে। কচুরিপানায় ঢেকে ছিল বলে লাশগুলো অনেকটাই পচে গেছে। চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশকে সকালেই খবর দেওয়া হয়েছে। তাদের সহয়তায় আমরা তিনজনের পরিচয় শনাক্ত করতে পারব বলে আশা করছি।

আরও পড়ুন:
চারঘাটের স্লুইস গেটে ভেসে এলো ৪ গলিত লাশ

গলিত মরদেহ গলিত লাশ নদীতে ভেসে আসা লাশ লাশ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর