Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দাদি-চাচার বিরুদ্ধে অপহরণের অভিযোগ, আট ঘণ্টা পর শিশু উদ্ধার


৬ নভেম্বর ২০১৯ ১৯:০৩

কুমিল্লা: অপহরণের আট ঘণ্টা পর কুমিল্লার মুরাদনগর উপজেলা থেকে পাঁচ বছর বয়সী এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এর সঙ্গে জড়িত থাকায় শিশুটির দাদি, চাচাসহ চার অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (৬ নভেম্বর) দুপুরে কুমিল্লার পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য জানান। এদিন পুলিশ সুপারের কার্যালয়ে এ সংক্রান্ত সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

নুরুল ইসলাম বলেন, মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার জাহাপুর ইউনিয়নের শুশুন্ডা গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করা হয়েছে। অপহরণ করার অভিযোগে পুলিশ শিশুটির দাদি জোহরা বেগম (৬০), চাচা কবির হোসেন (৩৩), রায়তলা গ্রামের শাহ আলমের ছেলে দেলোয়ার হোসেন (২৬) ও নাগেরকান্দি গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে রাসেল মিয়াকে (২২) গ্রেফতার করে।

তিনি বলেন, সংসার খরচের টাকা তুলতে গতকাল (মঙ্গলবার) সকালে শিশুটির মা কোম্পানীগঞ্জ সোনালী ব্যাংকে যান। সে সময় তার ছেলে চাচাত দেবর কবির হোসেনের মোটরসাইকেলে বসেছিল।

ব্যাংক থেকে ফেরার সময় কবিরের ফোনেই তিনি জানতে পারেন— তার ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এরপর ৫ মিনিট পরে একটি অপরিচিত নম্বর থেকে ফোন করে তার কাছে ৪ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। অপহরণকারীরা হুমকি দেয়, টাকা না দিলে শিশুটিকে মেরে ফেলা হবে। মুরাদনগর থানায় জানানোর পরে পুলিশ এ বিষয়ে তদন্ত শুরু করে।

অপহরণ

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর