Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ট্রাকের চাপায় পা হারাতে বসেছেন ধান ব্যবসায়ী


৭ নভেম্বর ২০১৯ ২২:৪৩

বগুড়া: বগুড়া-নাটোর মহাসড়কে এক ট্রাপের চাপায় গুরুতর আহত হয়েছেন একজন ধান ব্যবসায়ী। তাকে বাঁচিয়ে রাখতে তার বাম পা কেটে ফেলার প্রয়োজন হতে পারে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে জেলার নন্দীগ্রাম উপজেলার বগুড়া-নাটোর মহাসড়কের মথুরাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত আক্কাস আলী সরদার (৩৫) নাটোরের সিংড়া উপজেলার হাটপুকুরিয়া গ্রামের আজাহার আলী সরদারের ছেলে।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা গেছে, আক্কাস আলী মোটরসাইকেলে করে বাড়ি থেকে নন্দীগ্রাম যাচ্ছিলেন। পথে মথুরাপুর এলাকায় নাটোরগামী একটি বিআরটিসি বাস তাকে চাপা দেয়। স্থানীয়রা ট্রাকটি আটক করেন এবং আহত আক্কাস আলীকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করেন।

আহত আক্কাস আলীর ছোট ভাই আবু হানিফ বলেন, বগুড়া মেডিকেলে তাকে (আক্কাস) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। পরে চিকিৎসকরা তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। আমরা তাকে ঢাকা নিয়ে যাচ্ছি। চিকিৎসকরা বলেছেন, তার বাম পা কেটে ফেলতে হবে। তা না হলে তাকে বাঁচানো কঠিন হয়ে যাবে।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (ছিলিমপুর) পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আব্দুল আজিজ মন্ডল জানান, ট্রাকে চাপা পড়ার পর আক্কাস আলীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

ট্রাকচাপা সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর