Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাওনা টাকা চাওয়ায় যুবককে কুপিয়ে হত্যা


৩০ নভেম্বর ২০১৯ ১৪:২৩

রাজশাহী: রাজশাহীতে পাওনা টাকা চাওয়ায় রমজান আলী নামে (২৮) এক দোকানিকে কুপিয়ে হত্যা করেছে সোহেল (২৫) নামের এক ব্যক্তি। শনিবার (৩০ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে মহানগরীর মালদা কলোনিতে এ ঘটনা ঘটে।

নিহত রমজান ওই এলাকার আবদুর রাজ্জাকের ছেলে। ঈদগাহ মাঠ এলাকায় তার পান-সিগারেটের দোকান ছিলো। আর ঘাতক একই এলাকার আরমান আলীর ছেলে। হত্যাকাণ্ডে সম্পৃক্ততার অভিযোগে আব্দুর রহীম নামে একজনকে প্রথমে আটক করে পুলিশ। পরে ঘাতক সোহেলকেও আটক করা হয়। সোহেল ও রহিম সম্পর্কে চাচা-ভাতিজা।

বিজ্ঞাপন

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন জানান, দোকানি রমজান একই এলাকার সোহেলের কাছে টাকা পেতেন। তারা দু’জনেই বন্ধু। সোহেল দোকানে গেলে রমজান টাকা চান। এ নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি  হয়।

একপর্যায়ে সোহেল ধারালো অস্ত্র দিয়ে রমজানের তলপেটে আঘাত করে পালিয়ে যায়। পরে লোকজন গুরুতর আহত রমজানকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কিছুক্ষণ পর তার মৃত্যু হয়। তার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

কুপিয়ে হত্যা পাওনা টাকা

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর