Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রধানমন্ত্রীর সত্য ভাষণই বিএনপি’র গাত্রদাহের কারণ: কাদের


৮ জানুয়ারি ২০২০ ১৭:৩৮

ফাইল ছবি

ঢাকা: প্রধানমন্ত্রীর সত্য ভাষণই বিএনপি’র গাত্রদাহের কারণ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (৮ জানুয়ারি) দুপুরে সচিবালয়ে সমসাময়িক ইস্যু নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলোচনায় এ কথা বলেন তিনি। মঙ্গলবার (৭ জানুয়ারি) একাদশ জাতীয় সংসদ নির্বাচনের এক বছর পূর্তিতে জাতির উদ্দেশে দেওয়া প্রধানমন্ত্রীর ভাষণ নিয়ে বিএনপি’র বক্তব্যের বিষয়ে এ কথা বলেন তিনি।

বিজ্ঞাপন

তিনি বলেন, দুর্নীতিতে সারা দুনিয়া ছেয়ে গেছে। আমাদের দেশের জীবনযাত্রার সাথে দুর্নীতি মিশে গেছে। এ প্রসঙ্গে প্রধানমন্ত্রী তার ভাষণে স্পষ্ট বলেছেন, দুর্নীতিবাজ যেই হোক, যত শক্তিশালীই হোক তাকে ছাড় দেওয়া হবে না। প্রধানমন্ত্রীর নির্দেশে দুর্নীতিবিরোধী অভিযান চলছে এই অভিযান অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী তার ভাষণে সবই সত্য বলেছেন। সত্য কথা এবং ভুলভ্রান্তি স্বীকার করার সৎ সাহসও তার আছে। অপরাধের ঘটনায় অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থাও নেওয়া হয়েছে। সব শেষ ঢাবির যে মেয়েটি ধর্ষণের শিকার হলো, সেই ঘটনায় সর্বাত্মক অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার মোটিভ সম্পর্কে পুরোপুরি জানা না গেলেও, এই মুহূর্তে সবার স্বস্তির জায়গা হচ্ছে ধর্ষককে গ্রেফতার করা হয়েছে।

কাদের প্রধানমন্ত্রীর ভাষণ

বিজ্ঞাপন
সর্বশেষ

দেশে ফিরেছেন প্রধান উপদেষ্টা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১০:৫০

সম্পর্কিত খবর