Sunday 13 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দক্ষিণখানে সৎমায়ের বিরুদ্ধে শিশু হত্যার অভিযোগ


২১ জানুয়ারি ২০২০ ১১:৫৩

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর দক্ষিণখানে শিবলী বেগম (২৬) নামে এক নারীর বিরুদ্ধে তার স্বামীর প্রথম স্ত্রীর শিশু সন্তানকে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার (২০ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে দক্ষিণখানের নোয়াপাড়ার একটি বাসা থেকে শিশু সুরাইয়া আক্তার সুরার (৯) মৃতদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় শিবলী বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।

দক্ষিনখান থানার উপপরিদর্শক (এসআই) মোশারফ হোসেন জানান, গতরাতে দক্ষিণখানের ওই বাসা শথেকে শিশু সুরার মৃতদেহ উদ্ধার করা হয়। সুরতহাল প্রতিবেদন তৈরি করে মঙ্গলবার (২১ জানুয়ারি) ভোরে ময়নাতদন্তের জন্য মৃতদেহটি শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এসআই আরও জানান, শিশু সুরার বাবার নাম হাফিজুল ইসলাম। প্রথম স্ত্রী জাকিরনের সঙ্গে বিচ্ছেদের পর শিবলীকে বিয়ে করেন তিনি। জাকিরনের সন্তান সুরাইয়া হাফিজ ও শিবলীর সঙ্গেই থাকতো। তবে শিবলী শুরু থেকেই সুরাইয়াকে নির্যাতন করতো বলে অভিযোগ ছিল। নির্যাতনের কারণেই সুরাইয়ার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। সুরাইয়ার শরীরে নতুন ও পুরাতন কিছু আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এ ঘটনায় শিশুটির মা জাকিরুন বেগম বাদী হয়ে একটি মামলা করেছেন। মামলায় হাফিজুল ও শিবলীকে আসামি করা হয়েছে। শিবলীকে গ্রেফতার করা হলেও হাফিজুল পলাতক বলে জানিয়েছে পুলিশ।

হত্যার অভিযোগ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর