Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হতাশ নন নাছির, রেজাউলের জন্য ‘জীবন বাজি রেখে’ কাজ করবেন


১৭ ফেব্রুয়ারি ২০২০ ১৮:৪১

চট্টগ্রাম ব্যুরো: মনোনয়ন না পাওয়ায় হতাশ হননি বলে জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। এমনকি আসন্ন সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম চৌধুরীকে বিজয়ী করতে ‘জীবন বাজি রেখে’ কাজ করবেন বলেও জানিয়েছেন তিনি।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকা থেকে ফিরে চট্টগ্রাম নগরীর আন্দরকিল্লা নজির আহমদ চৌধুরী রোডে নিজ বাসায় ঢোকার সময় সাংবাদিকদের কাছে এই প্রতিক্রিয়া জানিয়েছেন মেয়র নাছির। আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডে সাক্ষাতকার দেওয়ার জন্য গত শনিবার তিনি ঢাকায় গিয়েছিলেন।

আরও পড়ুন: চসিকে আ. লীগের মনোনয়ন পেলেন রেজাউল করিম

শনিবার রাতে নাছিরসহ চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র পদের ২০ জন মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মনোনয়ন বোর্ডের সভায় সাক্ষাতকার দেন। সভা শেষে নগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরীকে মেয়র প্রার্থী ঘোষণা করে আওয়ামী লীগ।

প্রথম পাঁচ বছরের কাজের ধারাবাহিকতার জন্য দ্বিতীয়বার মনোনয়নের প্রত্যাশা থাকলেও বঞ্চিত হওয়ায় হতাশা তৈরি হয়েছে আ জ ম নাছির উদ্দীনের অনুসারীদের মধ্যে। নাছিরের ফেরার খবর পেয়ে বাসার সামনে জড়ো হন কয়েকশ’ অনুসারী। এ সময় স্লোগানে-স্লোগানে মুখর হয়ে ওঠে পুরো এলাকা।

আরও পড়ুন: বিরোধ-বিতর্কে ‘বৃত্তবন্দি’ নাছির, সামলাতে না পেরেই ছিটকে পড়লেন!

মনোনয়ন না পাওয়ায় হতাশ কি-না?- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মেয়র নাছির বলেন, ‘আপনারা আমার চেহারা দেখেন। আমার মধ্যে কোনো হতাশা নেই। কর্মীদের মধ্যে কিছুটা ইমোশন হয়তো আছে। ইনশাল্লাহ সেটা কেটে যাবে। আমি আজকেই এসেছি ঢাকা থেকে। এখন আমি কর্মীদের সঙ্গে বসব। পর্যায়ক্রমে সবার সঙ্গে বসা হবে।’

রেজাউলকে বিজয়ী করতে আন্তরিক চেষ্টা থাকবে জানিয়ে নাছির বলেন, ‘আমি যেহেতু দলের সেক্রেটারি, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতির সঙ্গে বসব, নেতাদের সঙ্গেও বসব। আশা করি, নির্বাচন প্রক্রিয়া শুরু হয়ে গেলে আর কোনো সমস্যা থাকবে না। আমি আগেও বলেছি, এখনও বলছি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেজাউল ভাইকে প্রার্থী করেছেন। অতীতেও দলের মনোনীত যেকোনো প্রার্থীকে বিজয়ী করার জন্য যেভাবে জীবন বাজি রেখে কাজ করেছি, এবারও প্রধানমন্ত্রী মনোনীত প্রার্থী রেজাউল করিম সাহেবের জন্য কাজ করব।’

আর পড়ুন:  মেয়র প্রার্থীকে নিয়ে শেখ হাসিনার কাছে চট্টগ্রামের আ.লীগ নেতারা

২০১৫ সালের ২৮ এপ্রিল অনুষ্ঠিত চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির এম মনজুর আলমকে হারিয়ে মেয়র হয়েছিলেন আ জ ম নাছির উদ্দীন। এবার ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৯ মার্চ চট্টগ্রাম সিটি করপোরেশনের নির্বাচন হবে।

আওয়ামী লীগ চসিক টপ নিউজ মেয়র নাছির রেজাউল করিম হতাশ


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর