Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রতারণার মামলায় কণ্ঠশিল্পী মিলা ও তার বাবার জামিন


১১ মার্চ ২০২০ ১৫:৪৭

মিলা ও সানজারী

ঢাকা: প্রতারণাসহ বিভিন্ন অভিযোগের দায়ের করা মামলায় কণ্ঠশিল্পী তাশবিহা বিনতে শহীদ ওরফে মিলা ও তার বাবা শহীদুল ইসলাম আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন।

বুধবার (১১ মার্চ) শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আসাদুজ্জামান নুর এ আদেশ দেন।

এসময় আসামিদের পক্ষের আইনজীবী তাপস চন্দ্র দাস জামিন শুনানি করেন।

শুনানিতে তিনি বলেন, ২০১৭ সালের ১২ মে মিলার সঙ্গে এস এম পারভেজ সানজারীর বিয়ে হয়। সানজারী বিভিন্ন সময়ে অনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়েন। মিলা বাধা দিলে সানজারী তাকে ২০১৮ সালের ৩১ জানুয়ারি তালাক দেয়। তালাক দেওয়ার দুই বছর পর মিলা ও তার বাবার বিরুদ্ধে প্রতারণার মামলা করেন সানজারী।

মিলার আইনজীবী বলেন, ‘বিয়ের পর মিলার কাছে যৌতুক দাবি করেন সানজারী। এ কারণে মিলা তার স্বামীর বিরুদ্ধে মামলা করেন। মামলা থেকে বাঁচতে এবং মিলাকে যেন দেনমোহরের টাকা দিতে না হয় সে জন্য বিচ্ছেদের দুইবছর পর সানজারীও পাল্টা মামলা করেন।

কণ্ঠশিল্পী মিলা ও তার বাবাকে হয়রানির উদ্দেশ্যে এই মামলা করা হয় বলে আইনজীবী তাপস চন্দ্র জামিন শুনানিতে দাবি করেন।

২০১৯ সালের ৩ সেপ্টেম্বর একই আদালতে মিলার সাবেক স্বামী এস এম পারভেজ সানজারী এ মামলা করেন। ওই দিন আদালত মামলাটি পল্লবী থানাকে তদন্তের নির্দেশ দেন।

পল্লবী থানার এসআই মো. জহিরুল ইসলাম তদন্তের পর মিলা ও তার বাবার বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করেন। ওই প্রতিবেদন আমলে নিয়েই গত ৬ ফেব্রুয়ারি আদালত মিলা ও তার বাবাকে আদালতে হাজির হতে সমন জারি করেন। এরই পরিপ্রেক্ষিতে আসামিরা আত্মসমর্পণ করে জামিন নেন।

আদালত কণ্ঠশিল্পী মিলা প্রতারণার মামলা সানজারী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর