Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা সার্বভৌম বাংলাদেশ পেতাম না’


১৭ মার্চ ২০২০ ২০:৪৩

নারায়ণগঞ্জ: ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। আমরা সার্বভৌম বাংলাদেশ পেতাম না’—বলে মন্তব্য করেছেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলালীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাছিনা গাজী।

মঙ্গলবার (১৭ মার্চ) সকালে নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার খাদুন এলাকায় তারাবো পৌরসভা কার্যালয়ের সামনে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ মন্তব্য করেন।

বিজ্ঞাপন

হাছিনা গাজী বলেন, ‘বাঙালি জাতির নির্দিষ্ট মানচিত্রও তৈরি হতো না। আজকে আমরা বাংলাদেশ পরিচয়ে বিদেশের দূতাবাসে, জাতি পরিচয়ে কর্মযজ্ঞ চালাতে পারতাম না। তাই বঙ্গবন্ধুর এ ঋণ কোনোদিন শোধ করার নয়।’

এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন হাছিনা গাজী।

এরপর জাতির পিতার স্মরণে সেখানে কিছু সময় তিনি নীরবে দাঁড়িয়ে থাকেন। এরপর বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন তারাবো পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, তারাবো পৌরসভার সচিব তাজুল ইসলাম ও তারাবো পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ারসহ অনে‌কে।

তারাবো বঙ্গবন্ধু হাছিনা গাজী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর