Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে বাঁশঝাড়ে মিলল নবজাতকের মরদেহ


৩ এপ্রিল ২০২০ ১২:৪৪

প্রতীকী ছবি

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে এবার বাঁশঝাড় থেকে নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা কেউ মেয়েটির পরিচয় জানাতে পারেনি বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (৩ এপ্রিল) সকাল ১১টার দিকে আনোয়ারা উপজেলার দক্ষিণ বন্দর এলাকার মহালখান বাজারের দক্ষিণে একটি বাঁশঝাড় থেকে নবাজতকটির মরদেহ উদ্ধার করা হয়েছে।

ঘটনাস্থল আনোয়ারা উপজেলায় হলেও এটি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) বন্দর বিভাগের কর্ণফুলী থানার অধীন।

সিএমপির কর্ণফুলী জোনের সহকারী কমিশনার ইয়াছিন আরাফাত সারাবাংলাকে বলেন, ‘পুকুরপাড়ে একটি বাঁশঝাড়ের মধ্যে আনুমানিক দুই থেকে তিন দিন বয়সী এক মেয়ের লাশ পড়ে ছিল। স্থানীয় লোকজন সকালে সেটা দেখে বন্দর পুলিশ ফাঁড়িতে খবর দেন। এরপর লাশটি উদ্ধার করা হয়েছে। নবজাতকের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।’

পরিচয় শনাক্ত করা গেছে কি না— জানতে চাইলে ইয়াছিন আরাফাত বলেন, ‘এটি একটি ব্যক্তিমালিকানাধীন বাঁশঝাড়ের মধ্যে পাওয়া গেছে। তাদের ও আশপাশের লোকজনকে জিজ্ঞেস করা হয়েছে। কেউ কিছু জানাতে পারেননি। তাদের ধারণা, রাতে কেউ এসে লাশটি ফেলে গেছে।’

পাঁচ দিন আগে গত ৩০ মার্চ সকালে চট্টগ্রাম নগরীর সদরঘাট থানার আইস ফ্যাক্টরি রোডে একটি ডাস্টবিন থেকে এক নবজাতককে জীবিত উদ্ধার করেছিল পুলিশ।

নবজাতকের মরদেহ বাঁশঝাড়ে নবজাতকের মরদেহ মরদেহ উদ্ধার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর