Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেহেরপুরে ১০ বাড়ির লকডাউন প্রত্যাহার


৩ এপ্রিল ২০২০ ১৬:৪১

মেহেরপুর: গাংনী উপজেলা হাসপাতালের আইসোলেশন ইউনিটে শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হওয়া সেই রোগীর শরীরে কোভিড-১৯ এর সংক্রমণ নেই। নমুনা পরীক্ষার পর স্বাস্থ্য বিভাগের এমন প্রতিবেদনের পর, ওই রোগীর বাড়িসহ আশেপাশের ১০ বাড়ির লকডাউন প্রত্যাহার করে নিয়েছে উপজেলা প্রশাসন। শুক্রবার (৩ এপ্রিল) সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দিলারা রহমান।

এর আগে, উপজেলার গাড়াডোব গ্রামের ৫২ বছর বয়সী এক পুরুষ কয়েকদিন ধরে জ্বর, শ্বাসকষ্ট ও সর্দি-কাশিতে ভুগছিলেন। তিনি করোনা আক্রান্ত হয়েছেন বলে গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়লে, সবাই তাকে চিকিৎসা দিতে অস্বীকৃতি জানান। মঙ্গলবার (৩১ মার্চ) রাতে তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বুধবার (১ এপ্রিল) আইসোলেশন সেন্টারে নেওয়া হয় এবং নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়। একইসঙ্গে তার বাড়িসহ আশেপাশের ১০টি বাড়ি লক ডাউন করা হয়।

এ ব্যাপারে গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রিয়াজুল আলম সারাবাংলাকে বলেন, আইইডিসিআর থেকে ওই রোগীর নমুনা পরীক্ষা প্রতিবেদনে কোভিড-১৯ নেগেটিভ পাওয়া গেছে। শুক্রবার (৩ এপ্রিল) দুপুরে পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে।

এছাড়াও ইউএনও দিলারা রহমান বলেন, নমুনা পরীক্ষা রিপোর্টে আমরা স্বস্তি পেয়েছি। স্বাস্থ্য বিভাগের পরামর্শে লকডাউন প্রত্যাহারের নির্দেশ দেওয়া হয়েছে।

করোনাভাইরাস কোভিড-১৯ মেহেরপুর লকডাউন প্রত্যাহার


বিজ্ঞাপন
সর্বশেষ

চবিতে অনলাইনে চলবে ক্লাস
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০৩

ডেঙ্গু : চট্টগ্রামে প্রাণ গেল ২ নারীর
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০০

রাফির নায়িকা তানজিন তিশা
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৯

আরও ৩৫ জেলায় নতুন ডিসি নিয়োগ
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৫৮

সম্পর্কিত খবর