Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় আক্রান্ত জেনে ঢাকা থেকে পালিয়ে চট্টগ্রামে এসে ধরা


২২ এপ্রিল ২০২০ ০০:৩৬

চট্টগ্রাম ব্যুরো: করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত জেনে ঢাকার হাসপাতাল থেকে পালিয়ে আসা এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তাকে চট্টগ্রামের হাসপাতালে ভর্তি করা হয়েছে। সঙ্গে আসা গাড়িচালকসহ তিন জনকে নগরীতে তার বাসায় কোয়ারেনটাইনে রেখে বাসা লকডাউন করা হয়েছে। গাড়িটিও লকডাউন করা হয়েছে।

মঙ্গলবার (২১ এপ্রিল) সকালে ৪৯ বছর বয়সী ওই ব্যক্তিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে। তার বাড়ি চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার গোলাম নাজির আলী পাড়ায়।

বিজ্ঞাপন

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার সারাবাংলাকে জানান, ওই ব্যক্তি ঢাকায় ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সোমবার তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়। বিকেলে তাকে বিষয়টি জানানো হয়।

সন্ধ্যার পর ওই ব্যক্তি হাসপাতাল থেকে পালিয়ে যান। হাসপাতাল কর্তৃপক্ষ তার প্রাইভেটকারের নম্বরসহ বিষয়টি স্থানীয় থানাকে অবহিত করে।

ওসি জানান, গভীর রাতে ফেনীতে মহাসড়কে ব্যারিকেড দিয়ে প্রাইভেট কারটি আটকানো হয়। সেখান থেকে পুলিশের টিম এসকর্ট দিয়ে গাড়িটিকে চট্টগ্রাম নগরীতে নিয়ে আসে। চান্দগাঁও থানা পুলিশ তাদের গ্রহণ করে।

ওসি আতাউর বলেন, ‘আক্রান্ত ব্যক্তিকে সকালে হাসপাতালে নিয়ে যাই। গাড়িতে চালক ও তার দুই নিকটজন ছিলেন। তাদের আক্রান্ত ব্যক্তির বাড়িতে কোয়ারেনটাইনে রাখা হয়েছে। বাড়ি ও প্রাইভেট কার লকডাউন করা হয়েছে। বাড়ির আশপাশে মাইকিংও করা হয়েছে।’

করোনা জেনে পালানো করোনাভাইরাস করোনায় আক্রান্ত চট্টগ্রামে ধরা টপ নিউজ ঢাকা থেকে পলায়ন প্রাইভেটকার লকডাউন স্বজনদের কোয়ারেনটাইন হাসপাতালে ভর্তি

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর