Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জাতীয় অধ্যাপক ড. আনিসুজ্জামান হাসপাতালে ভর্তি


২৭ এপ্রিল ২০২০ ২২:০১

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইমেরিটাস অধ্যাপক ড. আনিসুজ্জামান হাসপাতালে ভর্তি হয়েছেন। বার্ধক্যজনিত নানা সমস্যা নিয়ে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের সিসিউতে ভর্তি আছেন এই জাতীয় অধ্যাপক।

সোমবার (২৭ এপ্রিল) সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের জনসংযোগ বিভাগের কর্মকর্তা রিনি।

তিনি জানান, ড. আনিসুজ্জামান শারীরিক অসুস্থতা নিয়ে রাজধানীর ইউনিভার্সেল কার্ডিয়াক হাসপাতালের সিসিইউ ইউনিটে চিকিৎসাধীন আছেন।

এদিকে সন্ধ্যায় ড. আনিসুজ্জামানের ছেলে আনন্দ জামান বলেন, ‘বেশ কিছুদিন ধরে বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছেন বাবা। সোমবার তার হার্টের সমস্যা বেড়ে যায়। এ কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

এ বিষয়ে জানতে চাইলে হাসপাতালের পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী সারাবাংলাকে বলেন, ‘ড. আনিসুজ্জামান আজ আমাদের এখানে ভর্তি হয়েছেন। হৃদযন্ত্র ও কিডনির সমস্যা ছাড়াও রক্তে ইনফেকশন ও বার্ধক্যজনিত সমস্যাায় ভুগছেন তিনি।’

উল্লেখ্য, এর আগে চলতি বছরের এপ্রিলের শুরুতে একই ধরনের সমস্যার কারণে অসুস্থ হয়ে পড়েন অধ্যাপক আনিসুজ্জামান। ওই সময় তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

জাতীয় অধ্যাপক টপ নিউজ ড. আনিসুজ্জামান হাসপাতালে ভর্তি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর