Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অনুপ্রবেশের মামলায় জামিন, ঢাকার মামলায় কারাগারে সাংবাদিক কাজল


৩ মে ২০২০ ২১:১৮

ঢাকা: অফিস থেকে বের হয়ে নিখোঁজ থাকার ৫৩ দিন পর খোঁজ মেলা ফটোসাংবাদিক শফিকুল ইসলাম কাজলকে কারাগারে পাঠিয়েছে আদালত। রোববার (৩ মে) বিকেলে তাকে কারাগারে পাঠানো হয়।

সাংবাদিক কাজলের ছেলে পলক সারাবাংলাকে জানান, তার বাবাকে কারাগারে নিয়ে যাওয়া হয়েছে। তিনি এখনও শুনানির কাগজ হাতে পাননি। পেলে বিস্তারিত জানাবেন।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান সারাবাংলাকে বলেন, ‘বিনা পাসপোর্টে অনুপ্রবেশের অভিযোগে পাসপোর্ট আইনে বেনাপোল থানার মামলায় সাংবাদিক কাজলের জামিন হয়েছে। তবে ঢাকার মামলায় তাকে কারাগারে পাঠানো হয়েছে।’

এর আগে, ঢাকা থেকে নিখোঁজ হওয়া ফটোসাংবাদিক শফিকুল ইসলাম কাজলে ভারত থেকে বিনা পাসপোর্টে দেশে আসার সময় বিজিবির হাতে আটক হন বলে জানিয়েছিলেন বেনাপোল থানার ওসি মো. মামুন খান। বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মামলায় বেনাপোল থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

নিখোঁজ সাংবাদিক শফিকুল ইসলাম কাজল বেনাপোলে গ্রেফতার

 

উল্লেখ্য, গত ১০ মার্চ বুধবার দুপুর সাড়ে তিনটার দিকে বাসা থেকে বের হন। আনুমানিক রাত ৮টার থেকে তার দুটি মুঠোফোনই বন্ধ পাওয়া যায়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। ঘটনার পরের দিন ১১ মার্চ চকবাজার থানায় সাধারণ ডায়েরি করেন তার স্ত্রী।

টপ নিউজ ফটোসাংবাদিক ফটোসাংবাদিক কাজল বেনাপোল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর