Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সালিশি বৈঠকে খুন, বাবা ও ২ ছেলে গ্রেফতার


৮ মে ২০২০ ১৫:৫৯

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের কর্ণফুলী উপজোলায় সালিশ বৈঠকে খুনের ঘটনায় বাবা ও দুই ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ বৃহস্পতিবার (৭ মে) গভীর রাত পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন কর্ণফুলী থানার পরিদর্শক (তদন্ত) জোবাইর সৈয়দ।

গ্রেফতার তিনজন হলো- শেখ আহাম্মদ (৫০), মো. দিদার (২২) ও মো. কায়সার (২০)।

পুলিশ পরিদর্শক জোবাইর সৈয়দ সারাবাংলাকে জানান, গত এপ্রিলে কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের কুইদ্দারটেক গ্রামের মো. সেলিমের ঘরের পানির পাম্প চুরি হয়। পরে পানির পাম্পটি প্রতিবেশি শেখ আহাম্মদের ঘর থেকে উদ্ধার হয় এবং তার ছেলে কায়সার সেটি চুরি করেছে বলে সাব্যস্ত হয়। এ নিয়ে দুই পরিববারে বিরোধ সৃষ্টি হলে গত ২৫ এপ্রিল স্থানীয়ভাবে সালিশ বৈঠক বসে।

‘বৈঠকের শুরু থেকেই কায়সার উদ্ধত আচরণ করতে থাকে। একপর্যায়ে সেলিমের চাচাতো ভাই আরিফ দোভাষের সঙ্গে তার কথা কাটাকাটি শুরু হয়। আরিফকে বৈঠকের মধ্যেই কায়সার অশ্রাব্য ভাষায় গালি দিয়ে মারধর শুরু করে। তার বাবা-ভাইও মারধর করে। একপর্যায়ে কায়সার তাকে ছুরিকাঘাতে খুন করে। পরে তিনজনই পালিয়ে যায়।’ বলেন পুলিশ পরিদর্শক জোবাইর সৈয়দ।

মৃত আরিফুল ইসলাম দোভাষ (২১) ওই এলাকার আহমদ হোসেনের ছেলে। এ ঘটনায় আহমদ হোসেন বাদি হয়ে তিনজনকে আসামি করে মামলা করেন।

পুলিশ পরিদর্শক জোবাইর সৈয়দ জানান, আসামি শেখ আহমদ ও দিদারকে বাকলিয়া থেকে গ্রেফতার করা হয়েছে। কায়সারকে শাহ আমানত সেতুর নিচ থেকে একটি এলজিসহ গ্রেফতার করা হয়। পরে তার দেখানো মতে হত্যায় ব্যবহৃত ছোরাটি উদ্ধার করা হয়েছে।

খুন টপ নিউজ সালিশি বৈঠক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর