Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বন্ধুকে হত্যা করে ৩ টুকরো: মূল হোতার দোষ স্বীকার


২৪ জুন ২০২০ ০৩:০৯

ঢাকা: রাজধানীর দক্ষিণখান থানার ব্যবসায়ী হাফেজ হেলাল উদ্দিনকে হত্যা করে লাশ তিন টুকরো করার ঘটনায় দায়ের করা মামলার মূল আসামি চার্লস রূপম সরকার হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

মঙ্গলবার (২৩ জুন) দুই দিনের রিমান্ডের দ্বিতীয় দিন আসামি রূপম স্বেচ্ছায় হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিতে সম্মত হন। তা রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) উপপরিদর্শক আবু সাঈদ। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলামে তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আরও পড়ুন- ৩ টুকরো লাশ: বন্ধুত্বই কাল হলো হাফেজ হেলালের

এর আগে গত রোববার সন্ধ্যার পর রুপমকে গ্রেফতার করে ডিবি পুলিশ। সোমবার (২২ জুন) তাকে আদালতে হাজির করে তদন্ত কর্মকর্তা রিমান্ডের আবেদন করলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৫ জুন হেলাল নামে ওই তরুণ ব্যবসায়ীর মরদেহের দুই অংশ দক্ষিণখান ও বিমানবন্দর এলাকা থেকে উদ্ধার করা হয়। পরদিন দক্ষিণখানের একটি খালি প্লট থেকে উদ্ধার করা হয় হেলালের মাথা। ঘটনার পর দিন হেলালের বড় ভাই মো. হোজায়ফা বাদী হয়ে দক্ষিণখান থানায় অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে মামলা করেন।

আরও পড়ুন- ‘মা-মেয়ে ও জামাই মিলে হত্যা করে ফ্লেক্সিলোড ব্যবসায়ী হেলালকে’

ওই ঘটনায় নিহত হেলালের বন্ধু চার্লস রূপম সরকারের স্ত্রী শাহীনা আক্তার ওরফে মনি সরকার (২৪) ও রূপমের শাশুড়ি রাশিদা আক্তারকে (৪৮) আগেই গ্রেফতার করেছিল পুলিশ। তারা দু’জনেই হতায় জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তারাও বর্তমানে কারাগারে রয়েছেন।

আদালতে জবানবন্দি চার্লস রুপম সরকার স্বীকারোক্তিমূলক জবানবন্দী হত্যার দায় স্বীকার হাফেজ হেলাল হাফেজ হেলালকে হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর