Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফেসবুকে ছবি ছড়িয়ে নারীকে উত্যক্ত, যুবক গ্রেফতার


২১ জুলাই ২০২০ ১৮:০০

চট্টগ্রাম ব্যুরো: ফেসবুকে পরিচয়ের সূত্রে শওকত হোসেন নামে এক যুবকের সঙ্গে এক তরুণীর বন্ধুত্ব ও পরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর সূত্র ধরে তারা কিছু অপ্রীতিকর ছবি তোলে। সম্প্রতি ওই তরুণীর বিয়ে হয়ে যাওয়ায় তাকে উত্যক্ত করতে ছবিগুলো ফেসবুক প্রচার করে শওকত। এ অভিযোগে ওই যুবককে গ্রেফতার করেছে চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ।

সোমবার (২০ জুলাই) গভীর রাতে চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার রাইফেল ক্লাব এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) আসিফ মহিউদ্দীন।

গোয়েন্দা কর্মকর্তা আসিফ মহিউদ্দীন সারাবাংলাকে জানান, গ্রেফতার শওকত হোসেনের বাসা নগরীর খুলশী থানার ষোলশহর এলাকায়। ফেসবুকে পরিচয়ের সূত্রে তার সঙ্গে এক তরুণীর বন্ধুত্ব ও পরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি ওই তরুণীর বিয়ে হয়ে গেছে।

আসিফ মহিউদ্দীন বলেন ‘বিয়ের পর থেকে ওই তরুণীকে উত্যক্ত করা শুরু করে শওকত। প্রথমে সম্পর্ক থাকার সময় দুজনের তোলা কিছু ছবি তরুণীর ফেসবুকের ম্যাসেঞ্জারে দিয়ে স্বামীকে তালাক দেওয়ার জন্য চাপ দেয়। এতে ব্যর্থ হয়ে ছবি দেয় তার স্বামীর এবং শ্বশুরপক্ষের আত্মীয়স্বজনের ইনবক্সে। এক পর্যায়ে বাধ্য হয়ে তার স্বামী আমাদের কাছে লিখিত অভিযোগ করে। আমরা শওকতকে গ্রেফতার করি।’

উত্যক্তের শিকার নারীর স্বামী বাদি হয়ে শওকতের বিরুদ্ধে খুলশী থানায় পর্নোগ্রাফি ও ডিজিটাল সিকিউরিটি আইনে মামলা দায়ের করেছে বলে জানান এই গোয়েন্দা কর্মকর্তা।

উত্যক্ত ছবি প্রচার ফেসবুক যুবক গ্রেফতার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর