Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেফতার ১


২২ জুলাই ২০২০ ১৭:২৩

চট্টগ্রাম ব্যুরো: নিজেকে সেনাসদস্য পরিচয় দিয়ে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার কথা বলে দেড় লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (২১ জুলাই) রাতে হাটহাজারী উপজেলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেইট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব জানিয়েছে, গ্রেফতার হওয়া ব্যক্তি প্রতারণার শিকার যুবকের কাছে সেনাবাহিনীর ভূয়া নিয়োগপত্র হস্তান্তরের জন্য এসেছিল।

গ্রেফতার মো. মিজানুর রহমান (২৫) চট্টগ্রামের হাটহাজারী উপজেলার চন্দ্রপুর গ্রামের মোহাম্মদ মিয়ার ছেলে।

হাটহাজারী উপজেলার ফতেপুর গ্রামের মো. বায়েজিদ হোসাইন (২২) নামে একজনের অভিযোগের ভিত্তিতে মিজানুরকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারী পরিচালক (গণমাধ্যম) এএসপি মাহমুদুল হাসান মামুন।

এএসপি মামুন সারাবাংলাকে বলেন, ‘নিজেকে সেনাসদস্য পরিচয় দিয়ে বায়েজিদকে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার কথা বলে দেড় লাখ টাকা নেয় মিজানুর। পরে আরও ১ লাখ টাকা দেওয়ার কথা ছিল। শিক্ষাগত যোগ্যতার সনদও নেওয়া হয় বায়োজিদের কাছ থেকে। মঙ্গলবার রাতে সেনাবাহিনীতে যোগদানের নিয়োগপত্র নেবার জন্য বায়োজিদকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক নম্বর গেইটে যেতে বলে মিজানুর। খবর পেয়ে আমরা গিয়ে তাকে আটক করি।’

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, মিজানুরের কাছ থেকে একটি ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি ও একটি ভুয়া নিয়োগপত্র উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে হাটহাজারী থানায় মামলা দায়ের হয়েছে।

আটক চাকরি সেনাবাহিনী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর