Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘কারও স্বার্থে যেন শোক দিবসের পরিবেশ নষ্ট না হয়’


১৩ আগস্ট ২০২০ ২০:৪৭

ঢাকা: কোনো ব্যক্তি ও গোষ্ঠীর স্বার্থ সিদ্ধির জন্য যেন জাতীয় শোক দিবসের পরিবেশ বিনষ্ট না হয়, সে বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আওয়ামী লীগের চিরায়ত ঐতিহ্য ও লীগের মূল্যবোধ যেন ক্ষুণ্ন না হয়, সেদিকেও নজর রাখতে বলেছেন তিনি।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকেলে ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে জাতীয় দিবসের কর্মসূচি ঘোষণার জন্য এ আহ্বান জানান তিনি।

বিজ্ঞাপন

ওবায়দুল কাদের বলেন, সবাইকে নিজ নিজ অবস্থানে থেকে দেশবাসীকে সঙ্গে নিয়ে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন এবং তার আদর্শে দেশ গড়ার মহান ব্রতে অঙ্গীকারাবদ্ধ হয়ে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন করতে হবে।

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর পটভূমিতে দাঁড়িয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী লীগ ঘোষিত কর্মসূচি স্বাস্থ্যবিধি মেনে এবং ভাবগাম্ভীর্যের সঙ্গে পালনের জন্য দেশবাসীকে আহ্বান জানান ওবায়দুল কাদের। একইসঙ্গে দেশের সব প্রগতিশীল রাজনৈতিক ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীদের প্রতিও জাতীয় শোক দিবস পালনের আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান; যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, ডা. দীপু মনি, ড. হাছান মাহমুদ ও আ ফ ম বাহাউদ্দীন নাসিম; সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি এম মোজাম্মেল হক, মির্জা আজম ও এস এম কামাল হোসেন; প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ; বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর; মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাস; দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া; স্বাস্থ্য সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, ও উপদফতর সম্পাদক সায়েম খান।

বিজ্ঞাপন

আওয়ামী লীগ ওবায়দুল কাদের কর্মসূচি ঘোষণা জাতীয় শোক দিবস শোক দিবসের কর্মসূচি

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর