Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আ.লীগ নেতা ও চেয়ারম্যানের বিরুদ্ধে পিটিয়ে হত্যার অভিযোগ


১৮ আগস্ট ২০২০ ১৯:৫২

সাতক্ষীরা: সাতক্ষীরার তালায় চিংড়ী ঘেরে মাছ ধরাকে কেন্দ্র করে লুৎফর নিকারীকে (৬০) আওয়ামী লীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় তালা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমানকে আটক করেছে পুলিশ। সোমবার (১৭ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে তালা সদর ইউনিয়নের জিয়ালা নলতায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মৃত লুৎফর নিকারীর ছেলে সেলিম নিকারী তাদের ঘেরে মাছ ধরছিল। এ সময় পাশ্ববর্তী মশিউর রহমানের ঘের থেকে তিনি মাছ চুরি করেছেন বলে অভিযোগ করা হয়। মশিউর রহমানের ঘেরের কর্মচারী রনি ও কয়েকজন মিলে সেলিমকে মারধর করে ভাইস চেয়ারম্যানের কাছে নিয়ে যায়। এ খবর পেয়ে সেলিমের বাবা লুৎফর নিকারী তার বাড়িতে যান। এসময় ভাইস চেয়ারম্যান মশিউর রহমান, তালা সরকারি কলেজের ছাত্রলীগ সভাপতি তুহিন ও ঘের কর্মচারী রনিসহ কয়েকজন লুৎফর নিকারী ও তার ছেলে সেলিমকে লাঠিসোটা দিয়ে বেপরোয়াভাবে মারধর করতে থাকে। এক পর্যায়ে লুৎফর নিকারীর গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করা হয়। জ্ঞান হারালে দুজনকেই তালা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক লুৎফর নিকারীকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমানকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লুৎফর নিকারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আওয়ামী লীগ সাতক্ষীরা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর