Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কুড়িগ্রাম ও নড়াইলে ২ জনের মৃত্যু


৮ সেপ্টেম্বর ২০২০ ০১:৫৮

কুড়িগ্রাম নড়াইল: বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কুড়িগ্রাম ও নড়াইলে দুই ব্যক্তি মারা গেছেন। সোমবার (৭ সেপ্টেম্বর) দুপুরে কুড়িগ্রামে ও সন্ধ্যায় নড়াইলে এ ঘটনা ঘটে।

কুড়িগ্রাম থেকে সারাবাংলার ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট জানিয়েছেন, জেলার উলিপুর উপজেলায় বিদ্যুৎপৃষ্টে খলিল মিয়া (৩০) পেশায় ছিলেন আইসক্রিম বিক্রেতা। তিনি উপজেলার হাতিয়া ইউনিয়নের ডোবারপাড় গ্রামের বাসিন্দা।

মৃত খলিল মিয়ার পরিবারের বরাত দিয়ে উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোয়াজ্জেম হোসেন জানান, ব্যাটারিচালিত ভ্যানগাড়িতে আইসক্রিম বিক্রি করতেন খলিল মিয়া। সোমবার দুপুরের দিকে বাড়িতে ভ্যানগাড়ির ব্যাটারি চার্জ দেওয়ার সময় বিদ্যুৎপৃষ্ট হন তিনি। তাকে উদ্ধার করে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

এদিকে, নড়াইল থেকে সারাবাংলার ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট জানান, সোমবার সন্ধ্যায় জেলার লোহাগড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত ইয়াসিন শেখ (২৩) পেশায় ছিলেন ডিস লাইনের মিস্ত্রী। তিনি উপজেলার কোলা গ্রামের আব্দুল হান্নান শেখের ছেলে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সন্ধ্যা ৭টার দিকে ইয়াসিন লোহাগড়া পৌরসভার রাজোপুর এলাকায় বিদ্যুতের খুঁটিতে উঠে ডিস লাইনের কাজ করছিলেন। এসময় বিদ্যুৎস্পৃষ্ট হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক বিপাশা জানান, হাসপাতালে নেওয়ার আগেই ইয়াসিন শেখের মৃত্যু হয়েছিল।

বিদ্যুৎস্পৃষ্ট বিদ্যুৎস্পৃষ্ট হয়ে

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর