Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এসএমই ফাউন্ডেশন’র নতুন চেয়ারপার্সন অধ্যাপক ড. মো. মাসুদুর রহমান


৯ সেপ্টেম্বর ২০২০ ১৬:০৮

ঢাকা: এসএমই ফাউন্ডেশনের চেয়ারপার্সন হিসেবে আনুষ্ঠানিকভাবে যোগদান করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মো. মাসুদুর রহমান। গত ৭ সেপ্টেম্বর অধ্যাপক ড. মো. মাসুদুর রহমানকে এসএমই ফাউন্ডেশনের চেয়ারপার্সন হিসেবে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করে শিল্প মন্ত্রণালয়। তিনি প্রতিষ্ঠানটির সপ্তম চেয়ারপার্সন হিসাবে যোগদান করেছেন। বুধবার (৯ সেপ্টেম্বর) এসএমই ফাউন্ডেশন সহকারী মহাব্যবস্থাপক (জনসংযোগ) মুহাম্মদ মোরশেদ আলম পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অধ্যাপক ড. মো. মাসুদুর রহমান ১৯৮৮ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ থেকে স্নাতক এবং ১৯৮৯ সালে স্নাতকোত্তর ডিগ্রি অর্জনের পর ১৯৯৬ সালে যুক্তরাজ্যের সালফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স এবং ২০১০ সালে যুক্তরাজ্যের ওয়েলস ইন্সটিটিউট বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেন।

এছাড়া তিনি ২০১৭ সাল থেকে ঢাকা স্টক এক্সচেঞ্জের স্বতন্ত্র পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স কমিটির সদস্য হিসাবেও দায়িত্ব পালন করেছেন। তিনি দেশী ও বিদেশী উন্নয়ন সহযোগী প্রতিষ্ঠান ও বাণিজ্যিক প্রতিষ্ঠানসমূহে পরামর্শক হিসাবে কাজ করেছেন।

উল্লেখ্য, গত ১৭ জুন কে এম হাবিব উল্লাহ’র মৃত্যুতে ফাউন্ডেশনের চেয়ারপার্সনের পদ শুন্য হয়।

অধ্যাপক ড. মোঃ মাসুদুর রহমান এসএমই ফাউন্ডেশন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর