Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যৌন হয়রানির অভিযোগে সাতক্ষীরায় প্রধান শিক্ষক গ্রেফতার


১০ অক্টোবর ২০২০ ১২:৪২

সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনিতে ষষ্ঠ শ্রেণির স্কুল শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে প্রি ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৯ অক্টোবর) রাতে আশাশুনি উপজেলার কোদন্ডা গ্রাম থেকে তাকে আটক করা হয়।

গ্রেফতারকৃত শিক্ষক মঈনুর ইসলাম আশাশুনি উপজেলার কোদন্ডা গ্রামের বাবর আলী গাজীর ছেলে এবং আশাশুনি কেবিএ প্রি ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক।

পুলিশ জানায়, প্রধান শিক্ষক মঈনুর ইসলাম শুক্রবার সকাল ১০ টায় ওই শিক্ষার্থীর বাড়িতে তার বাবা-মায়ের অনুপস্থিতির সুযোগে যৌন হয়রানি করে। এসময় শিক্ষার্থীর চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে মঈনুল দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন।

এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থী অভিযুক্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে আশাশুনি থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর পুলিশ রাতে ওই শিক্ষককে গ্রেফতার করে। এই ঘটনার সুষ্ঠু তদন্তসহ অপরাধীর সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ মো. গোলাম কবির বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ইতোমধ্যে অভিযুক্ত প্রধান শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো জানান, সুষ্ঠু তদন্তসহ অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে আজ শনিবার আসামিকে আদালতের মাধ্যমে সাতক্ষীরা কারাগারে পাঠানো হয়েছে।

প্রধান শিক্ষক যৌন হয়রানি সাতক্ষীরা

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর