Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উপজেলা, পৌরসভা ও ইউপি নির্বাচনে ফরম সংগ্রহের আহ্বান আ.লীগের


৩ নভেম্বর ২০২০ ২২:৪৭

ঢাকা: আট উপজেলা পরিষদ, পাঁচ পৌরসভা ও ১৪টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান জানিয়েছে আওয়ামী লীগ। বুধবার (৪ নভেম্বর) থেকে আগামী ১২ নভেম্বর পর্যন্ত ফরম সংগ্রহ করতে পারবেন আগ্রহীরা।

মঙ্গলবার (৩ নভেম্বর) আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

এতে বলা হয়েছে, ৪ নভেম্বর থেকে ১২ নভেম্বর পর্যন্ত প্রতিদিন সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আগ্রহীরা ফরম সংগ্রহ ও জমা দিতে পারবেন। ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে এই ফরম বিতরণ করা হবে। সেখানেই ফরম জমা নেওয়া হবে।

দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সবাইকে যথাযথভাবে স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনো ধরনের জনসমাগম না করে আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়ার অনুরোধ জানিয়েছে আওয়ামী লীগ। এ ক্ষেত্রে ফরম সংগ্রহ করতে দুয়েকজনকে ভেতরে প্রবেশ করতে বলা হয়েছে। ফরম সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি জমা দিতে বলা হয়েছে।

যেসব উপজেলা পরিষদের নির্বাচন

নওগাঁর রানীনগর, পাবনার ঈশ্বরদী ও বেড়া, সাতক্ষীরার দেবহাটা, যশোরের বাঘারপাড়া, রাজবাড়ীর গোয়ালন্দ, কুমিল্লা ব্রাহ্মণপাড়া এবং নোয়াখালীর বেগমগঞ্জ।

যেসব পৌরসভায় নির্বাচন

গাইবান্ধার পলাশবাড়ী, মাদারীপুরের রাজৈর, ফরিদপুরের ফরিদপুর ও মধুখালী এবং ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর।

যেসব ইউনিয়ন পরিষদে নির্বাচন

কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ও বন্দবের ও চর শৌলমারী ইউনিয়ন; চাঁপাইনবাবগঞ্জ ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়ন; বরিশাল মেহেন্দিগঞ্জ উপজেলার উত্তর উলানিয়া ও দক্ষিণ উলানিয়া ইউনিয়ন; নরসিংদী জেলার মনোহরদী উপজেলার গোতাশিয়া ইউনিয়ন; শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলার ডিএম খালি ইউনিয়ন; ময়মনসিংহ নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়ন; হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়ন; মৌলভীবাজার কুলাউড়ার উপজেলার বরমচাল ইউনিয়ন; কুমিল্লা মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়ন; রাঙ্গামাটি সদর উপজেলার মগবান ইউনিয়ন; এবং বিলাইছড়ি উপজেলার বড়থলী ইউনিয়ন।

বিজ্ঞাপন

ইউনিয়ন পরিষদ নির্বাচন ইউপি নির্বাচন উপজেলা নির্বাচন পৌরসভা নির্বাচন ফরম সংগ্রহ মনোনয়ন ফরম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর