Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাড়ি থেকে ডেকে নিয়ে দলবেঁধে ধর্ষণ, গ্রেফতার ২


১৯ নভেম্বর ২০২০ ১৬:২৩

নরসিংদী: নরসিংদীতে বাড়ি থেকে ডেকে নিয়ে এক নারীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৭ নভেম্বর) রাতে শিবপুর উপজেলার কুন্দারপাড়ার একটি ধান খেতে ধর্ষণের এ ঘটনা ঘটে। ঘটনার পরদিন গতকাল বুধবার (১৮ নভেম্বর) রাতে শিবপুর মডেল থানায় গণধর্ষণের মামলা দায়ের করেন নির্যাতিতা ওই নারী। পরে রাতেই অভিযুক্ত দুই আসামিকে শিবপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুরে নরসিংদী সদর হাসপাতালে নির্যাতিতা ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। শিবপুর মডেল থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- রায়পুরা উপজেলার সাহেরচর এলাকার মোমরেজ খানের ছেলে আক্তার হোসেন (৩০) ও একই এলাকার জামির আলীর ছেলে রহিম খান (৩২)। এ ঘটনার অপর অভিযুক্ত মোমেন ওরফে মোনায়েম খান (২৬) পলাতক রয়েছে।

মামলার এজহারে জানা গেছে, স্বামী পরিত্যাক্তা ওই নারী সদর উপজেলার একটি মোমবাতি ফ্যাক্টরিতে শ্রমিক হিসেবে কাজ করতেন। সেখানে সহকর্মী সালমা আক্তারের ভাই আক্তার হোসেনের সাথে তার প্রেমের সম্পর্ক হয়। এরই জের ধরে গত পরশু (১৭ নভেম্বর) বিয়ের কথা বলে নারীকে বাড়ি থেকে ডেকে নিয়ে নেন অভিযুক্ত আক্তার হোসেন। পরবর্তীতে আক্তার হোসেন তার দুই সহযোগীসহ সিএনজিযোগে বিভিন্ন স্থানে ঘোরাফেরার পর শিবপুর উপজেলার কুন্দারপাড়ার একটি নির্জন স্থানের ধান খেতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায় অভিযুক্তরা।

এ ঘটনার পরদিন গতকাল রাতে আক্তার হোসেনসহ তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন নির্যাতিতা ওই নারী। রাতেই অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করলেও অপর আরেক অভিযুক্ত এখনও পলাতক। অপর অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

গণধর্ষণ টপ নিউজ দলবেঁধে ধর্ষণ ধর্ষণের অভিযোগ নরসিংদী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর